কুবির ভর্তি সাক্ষাৎকার রবি ও  সোমবার

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

কুবির ভর্তি সাক্ষাৎকার রবি ও  সোমবার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ৪:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৮

কুবির ভর্তি সাক্ষাৎকার রবি ও  সোমবার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথমবর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে রবি ও সোমবার (২৫ ও ২৬ নভেম্বর)।

বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার ড. মো: আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে তা জানা যায়।

সাক্ষাৎকারের প্রথমদিন রোববার (২৫ নভেম্বর) ‘এ’ ইউনিটের মেধাক্রম প্রথম চারশ জন, ‘বি’ ইউনিটের প্রথম থেকে ৫১৪ জন (মানবিক), প্রথম থেকে ১০৪ জন (ব্যবসায় শিক্ষা) ও ‘সি’ ইউনিটের  প্রথম থেকে ৪০০ জন পর্যন্ত (ব্যবসায় শিক্ষা) সাক্ষাৎকার নেওয়া হবে। 

পরের দিন সোমবার (২৬ নভেম্বর) ‘এ’ ইউনিটের ৪০১ থেকে ৬০০ জন, ‘বি’ ইউনিটের অন্তর্ভূক্ত বিজ্ঞান ও কোটা থেকে মেধাক্রম প্রথম থেকে ২৮২ জন এবং ‘সি’ ইউনিটের মানবিক, বিজ্ঞান ও কোটা থেকে পাশ করা সকল শিক্ষার্থীর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারের ফলাফল প্রকাশিত হবে ২৬ নভেম্বর। ভর্তি কার্যক্রম ২৭ নভেম্বর থেকে শুরু হয়ে ৬ ডিসেম্বর পর্যন্ত  চলবে। তবে শুক্র ও শনিবার কোনো ভর্তি কার্যক্রম চলবে না।  ভর্তি শেষে ১০ ও ১১ ডিসেম্বর পর্যন্ত মাইগ্রেশনের করা যাবে। প্রথম বর্ষের ক্লাস শুরু হবে নতুন বছরের  প্রথম দিন থেকে।

উল্লেখ্য, গত ৯ ও ১০ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২০১৮-১৯ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের অধীনে মোট ১০৪০টি আসনে শিক্ষার্থীরা ভর্তি হওয়ার সুযোগ পাবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট (www.cou.ac.bd)  তে পাওয়া যাবে।

এসএমজেড/এএসটি

 

ভর্তি ও পরীক্ষা: আরও পড়ুন

আরও