বিশ্বকাপে বেশি বেতনের ১০ খেলোয়াড়

ঢাকা, মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ | ৫ আষাঢ় ১৪২৫

বিশ্বকাপে বেশি বেতনের ১০ খেলোয়াড়

পরিবর্তন ডেস্ক ১:০১ অপরাহ্ণ, জুন ১১, ২০১৮

print
বিশ্বকাপে বেশি বেতনের ১০ খেলোয়াড়

আর মাত্র ৫ দিন। তারপরই শুরু বিশ্বকাপ ফুটবলের ২১তম আসর। বিশ্বসেরা দল ও ফুটবলারদের পদচারণায় মুখরিত হবে রাশিয়া। এ জন্যই টুর্নামেন্টটিকে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ বলা হয়। আসুন, টুর্নামেন্ট শুরুর আগে জেনে নেওয়া যাক বিশ্বকাপে অংশ নেওয়া বেশি আয়ের ১০ খেলোয়াড় কারা—

লিওনেল মেসি

এবারের বিশ্বকাপে সবচেয়ে বেশি বেতনের খেলোয়াড় আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার এই প্রাণভোমরার সাপ্তাহিক বেতন ৫ লক্ষ পাউন্ড। রাশিয়ায় সম্ভবত ৩০ বছর বয়সী মেসির শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে।

নেইমার

মেসির পরই আছেন নেইমার। পিএসজিতে ব্রাজিলিয়ান এই সেনসেশনের সাপ্তাহিক বেতন ৪ লক্ষ ৪৫ হাজার পাউন্ড। রাশিয়ায় ব্রাজিলিয়ানদের ‘হেক্সা’ মিশনের প্রধান সারথি ২৬ বছর বয়সী নেইমার। এটি তার দ্বিতীয় বিশ্বকাপ।

ক্রিস্তিয়ানো রোনালদো

পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো আছেন এ তালিকায় তিন নম্বরে। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে ৩৩ বছর বয়সী রোনালদোর সাপ্তাহিক বেতন ৩ লক্ষ ৬৫ হাজার পাউন্ড। যদিও শোনা যাচ্ছে এ বেতনে সন্তুষ্ট নন তিনি।

মেসুত ওজিল

জার্মানির মেসুত ওজিল খেলেন ইংলিশ ক্লাব আর্সেনালের হয়ে। ইংলিশ এই ক্লাবটিতে ২৯ বছর বয়সী ওজিলের সাপ্তাহিক বেতন ৩ লক্ষ পাউন্ড।

লুইস সুয়ারেজ

বার্সেলোনায় উরুগুইয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেজের সাপ্তাহিক বেতন ২ লক্ষ ৯০ হাজার পাউন্ড।

পল পগবা


ম্যানচেস্টার ইউনাইটেডে ফরাসি মিডফিল্ডার পল পগবার সাপ্তাহিক বেতন ২ লক্ষ ৯০ হাজার পাউন্ড।

কিলিয়ান এমবাপে

সেরা আয়ের তালিকায় ৭ নম্বরে আছেন ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। পিএসজিতে ১৯ বছর বয়সী এই তরুণের সাপ্তাহিক বেতন ২ লক্ষ ৬২ হাজার পাউন্ড।

রোমেরু লুকাকু

তালিকায় ৮ নম্বরে আছেন বেলজিয়ামের রোমেরু লুকাকু। ম্যানচেস্টার ইউনাইটেডে ২৫ বছর বয়সী এই স্ট্রাইকারের সাপ্তাহিক বেতন ২ লক্ষ ৫০ হাজার পাউন্ড।

ফিলিপে কুতিনহো

বার্সেলোনার ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কুতিনহো আছেন তালিকার ৯ নম্বরে। কাতালান ক্লাবটিতে তার সাপ্তাহিক বেতন ২ লক্ষ ৪০ হাজার পাউন্ড।

দাভিদ সিলভা

ম্যানচেস্টার সিটির স্প্যানিশ মিডফিল্ডার দাভিদ সিলভার সাপ্তাহিক বেতন ২ লক্ষ ২০ হাজার পাউন্ড।

পিএ

 
.




আলোচিত সংবাদ