হাইতির বিপক্ষে আর্জেন্টিনার একাদশ

ঢাকা, মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ | ৫ আষাঢ় ১৪২৫

হাইতির বিপক্ষে আর্জেন্টিনার একাদশ

পরিবর্তন ডেস্ক ৪:৫৪ অপরাহ্ণ, মে ২৮, ২০১৮

print
হাইতির বিপক্ষে আর্জেন্টিনার একাদশ

বিশ্বকাপের ক্যাম্প শুরু হলো মাত্র কদিন। দীর্ঘ ঘরোয়া মৌসুম শেষ করে খেলোয়াড়দের অনেকের ছোটোখাটো চোট আছে। তাই আর্জেন্টিনার কোচ হোর্হ সাম্পাওলি কাউকে কাউকে নিয়ে ঝুঁকি নিতে রাজি নন। তাই বুধবার বাংলাদেশ সময় সকালে বুয়েন্স আইরেসে আর্জেন্টিনা-হাইতি প্রীতি ম্যাচে স্বাগতিক একাদশে কয়েকজন তারকার না থাকার সম্ভাবনাই বেশি। আক্রমণে একেবারে সামনে গঞ্জালো হিগুয়েইনকে রেখে তার ঠিক পেছনে তিনের মাঝে লিওনেল মেসি। তার ডানে লানজিনি বাঁয়ে আনহেল দি মারিয়া।

রাজধানীতে ক্যাম্পে এখনো পুরোপুরি ফিট অবস্থায় পাওয়া যায়নি কয়েকজনকে। দুইবারের বিশ্ব চ্যাম্পিযন দলের লুকাস বিগলিয়া, সার্জিও আগুয়েরো এখনো কঠিন ট্যাকটিক্যাল অনুশীলনে যোগ দেননি। নিকোলাস ওতামেন্দি কেবল একদিন মাঠে নেমেছিলেন। মাঠে নেমে ব্যথা অনুভব করে মার্কোস আকুনা খান্ত দিয়েছেন।

কিন্তু এবার তো মাঠে নামার সময় এসেই যাচ্ছে। বিশ্বকাপ শুরুর আগে ওয়ার্ম আপ বা প্রস্তুতি ম্যাচ খেলা চাই। একাদশ সাজিয়ে নিতেও সুবিধা হয় কিছুটা। যদিও কোচ সাম্পাওলির মাথায় সবই আছে। হাইতির বিপক্ষে সর্বশক্তি দিয়ে খেলার কোনো মানে নেই। ঝুঁকি নেওয়া নিষেধ। ওতামেন্দির সেন্টার মার্কারের জায়গাটায় গ্যাব্রিয়েল মারকাদোকে দেখা গেলে অবাক হওয়ার কিছু থাকবে না। দুজন যদিও আপাতত বিশ্রামে আছেন।

এবার তাহলে সম্ভাব্য একাদশটা জেনে নেওয়া যাক। কাবালেরো, আনসালদি, মারকাদো/ওতামেন্দি, ফাজিও, তাগলিয়াফিকো, মাচেরানো, লো সেলসো, লানজিনি, মেসি, দি মারিয়া, হিগুয়েইন।

একাদশ তো পেয়েই গেলেন। কিন্তু এটাও মনে রাখতে হবে পরিবর্তনও আসতে পারে। বিশেষ করে ওতামেন্দি ও মারকাদোকে নিয়ে যদি সাম্পাওলি ঝুঁকি নিতে না চান তাহলে সেন্টার ব্যাক হিসেবে মার্কোস রোহোকে দেখা যেতে পারে।

সূত্র : ওলে।

ক্যাট

 
.




আলোচিত সংবাদ