কোচ নন এবার ক্লাব চেয়ারম্যান ম্যারাডোনা!

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

কোচ নন এবার ক্লাব চেয়ারম্যান ম্যারাডোনা!

পরিবর্তন ডেস্ক ৪:৫২ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

print
কোচ নন এবার ক্লাব চেয়ারম্যান ম্যারাডোনা!

ডাগ আউট ছেড়ে এবার ডিরেক্টর বক্সে ঢুকছেন ডিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টিনার কিংবদন্তি এই সাবেক ফুটবলার ঘোষণা দিলেন, বেলারুশের ক্লাব ডায়নামো ব্রেস্টের চেয়ারম্যান হচ্ছেন। নিজের ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে নতুন চুক্তির কথা জানিয়ে একটি ছবি পোস্ট করে লিখেছেন, 'এই আস্থা ও বিশ্বাসের জন্য ধন্যবাদ।'

১৯৮৬ বিশ্বকাপ প্রায় একা হাতে আর্জেন্টিনাকে জেতানো ম্যারাডোনা মাত্র কদিন আগেই কোচ ছিলেন। সংযুক্ত আরব আমিরাতের দ্বিতীয় বিভাগের ক্লাব আল ফুজাইরাহর দায়িত্ব পালন করছিলেন। দলকে দেশের শীর্ষ লিগে তুলতে না পারায় ক্লাবটি ম্যারাডোনার সাথে চুক্তির মেয়াদ বাড়ায়নি। আমিরাতে কোচ হিসেবে ওটা ছিল তার দ্বিতীয় দফা। প্রথম দফায় আল ওয়াসলের দায়িত্ব পালন করেছিলেন। সাফল্য পাননি।

এদিকে ডায়নামো ব্রেস্ট তাদের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে, ম্যারাডোনার সাথে তিন বছরের চুক্তি হয়েছে তাদের। বিশ্বকাপের পরই ক্লাবটির চেয়ারম্যানের দায়িত্ব নেবেন বিশ্ব ইতিহাসের অন্যতম সেরা এই খেলোয়াড়। বার্সেলোনা ও নাপোলির সাবেক খেলোয়াড় ম্যারাডোনা ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত ছিলেন আর্জেন্টিনার কোচ।

এই ডায়নামো ব্রেস্টকেন্দ্রিক ক্লাব। বেলারুশের দক্ষিণ-পশ্চিমের ক্লাব। পোল্যান্ডের বর্ডারের কাছে। বেলারুশের প্রিমিয়ার লিগে এখন তাদের অবস্থান অষ্টম। শনিবার বেলারুশিয়ান কাপের ফাইনালে ক্লাবটির খেলা আছে বাতে বরিসভের সাথে। ক্লাবটি জানিয়েছে, ম্যারাডোনার দায়িত্ব হবে স্ট্র্যাটেজিক ডেভেলপমেন্টের।

সূত্র : বিবিসি।

ক্যাট

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad