এক নজরে এশিয়ান টিভির ঈদ আয়োজন

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭ | ৯ ভাদ্র ১৪২৪

এক নজরে এশিয়ান টিভির ঈদ আয়োজন

পরিবর্তন প্রতিবেদক ৫:৫১ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৭

print
এক নজরে এশিয়ান টিভির ঈদ আয়োজন

ঈদুল ফিতরে সাতদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা প্রচার করবে এশিয়ান টিভি। এ বিষয়টি তুলে ধরতে নিকেতনের নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় সোমবার দুপুরে। এ সময় ঈদ আয়োজনের নানাদিক তুলে ধরেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হারুন-উর-রশিদ। 

তিনি বলেন, ‘যেকোন উৎসবকে ঘিরেই দর্শকদের চাহিদা বিবেচনায় নিয়ে অনুষ্ঠান আয়োজন করে এশিয়ান টিভি। অনুষ্ঠান নির্মাণে দর্শকদের আনন্দ-বিনোদনের পাশাপাশি ইতিবাচক ইস্যুতে জনসচেতনতা তৈরি এবং সর্বোপরি দেশ ও মানুষের প্রতি দায়বদ্ধতাকে সমান গুরুত্ব দেওয়া হয়।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলা সিনেমা প্রচারিত হবে ১৪টি। প্রতিদিন সকাল ১১টা ও দুপুর ২টায় প্রচার হবে। সিনেমাগুলো হলো— মায়ের মত ভাবী, মন বসে না পড়ার টেবিলে, চাওয়া থেকে পাওয়া, স্বামী নিয়ে যুদ্ধ, প্রেম সংঘাত, জমিদার, ফুল নেবো না অশ্রু নেবো, লুটতরাজ, সবার উপরে প্রেম, বাবা আমার বাবা, যত প্রেম তত জ্বালা, বুকের ভিতর আগুন, প্রাণ স্বজনী ও মায়ের জন্য মরতে পারি।

বিশেষ ধারাবাহিক নাটকগুলোম মধ্যে আছে— দুপুর ১টা ২০ মিনিটে ‘বোকা আবুল’, বিকেল ৫টা ১০ মিনিটে ‘বউ পাগল’, ৫টা ৫০ মিনিটে ‘অতি চালাকের গলায় দড়ি’, রাত ৭টা ২৫ মিনিটে ‘রসগোল্লা’, ৯টায় ‘জাপানি ভিসা’, ৯টা ৪০ মিনিটে ‘খালি কলসি বাজে বেশি’ ও ১০টা ২০ মিনিটে ‘ভেল্কিবাজি’।

সাতটি বিশেষ একক নাটক থাকছে এ আয়োজনে— হানিমুন, ছাওয়াল, লাস্ট ডেট অব সুইসাইড, ওয়ান টু সিক্স, প্রক্সি, সরল প্রেম ও গল্পের নামটি চুড়ান্ত নয়। নাটকগুলো প্রচার হবে রাত ৮টায়। 

সিনেমা-নাটকের পাশাপাশি উল্লেখযোগ্য আয়োজনে থাকবে বিশেষ নন-ফিকশন অনুষ্ঠান, ঈদ বিনোদন নেত্রী ভার্সেস কর্মী, ফরেনাস শো, ডান্স ফিউশন, শোকেস, লেডিস ফার্স্ট, ঈদ শো উইথ পলিটিক্যাল লিডার এবং ঈদ শো উইথ বিজনেস লিডার। ননফিকশন অনুষ্ঠান প্রচারিত হবে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে।

এছাড়া প্রতিদিন রাত ১১টায় সেরা সংগীতশিল্পীদের অংশগ্রহণে থাকবে লাইভ মিউজিক ফেস্ট। এতে গান গাইবেন আখি আলমগীর, বাদশা বুলবুল ও ডলি সায়ন্তনী, জলের গান, ন্যানসি ও প্রতীক হাসান, আরফিন রুমী, শাহনাজ বেলী ও শফি মণ্ডল এবং মুহিন ও লিজা।

এএ/ডব্লিউএস

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad