ঢাকা ছাড়ছেন মোনালিসা

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

ঢাকা ছাড়ছেন মোনালিসা

পরিবর্তন প্রতিবেদক ১১:৪২ পূর্বাহ্ণ, জুলাই ০৭, ২০১৮

print
ঢাকা ছাড়ছেন মোনালিসা

প্রায় তিন মাস ঢাকায় অবস্থানের পর যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন মডেল-অভিনেত্রী মোনালিসা। এই ফাঁকে অংশ নিলেন ডজনখানেক নাটক ও অন্য কিছু অনুষ্ঠানে।

মোনালিসা জানালেন, শনিবার রাতের ফ্লাইটে ফিরে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। শিগগিরই আবার দেশে আসার ইচ্ছে আছে। তবে দিনক্ষণ জানাতে পারেননি।

১২ এপ্রিল মোনালিসা ঢাকায় আসেন। দিন দুয়েক বিশ্রাম নিয়েই ব্যস্ত হয়ে পড়েন লাইট-ক্যামেরার সামনে।

ঈদুল ফিতরে মোনালিসাকে বেশ কয়েকটি নাটকে দেখা যায়। বেশি সাড়া পেয়েছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘অনুভবে’র জন্য। আশফাক নিপুণের ‘হয়তো তোমার কাছেই যাবো’ও প্রশংসা পায়। এছাড়া ‘এবং পূর্ণিমা’র একটি এপিসোডে ক্যারিয়ার ও ব্যক্তি জীবন নিয়ে কথা বলতে দেখা যায়।

মোনালিসাকে ঈদুল আজহার তিনটি নাটকে দেখা যাবে। এগুলো হলো— সুমন আনোয়ারের ‘যখন সবকিছু থেমে যায়’, সঞ্জয় সমাদ্দারের ‘এক যে ছিল মা’ ও শরীফুলের ‘লুকিয়ে ভালোবাসবো তারে’। তার বিপরীতে অভিনয় করেছেন যথাক্রমে আফরান নিশো, ইরফান সাজ্জাদ ও সজল।

যুক্তরাষ্ট্রে দুই বছর যাবত প্রসাধনী ও সৌন্দর্য সামগ্রী সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন মোনালিসা। এছাড়া স্থানীয় বাংলা চ্যানেলেও মাঝে মাঝে দেখা যায় তাকে। বিচারক হিসেবে অংশ নিয়েছেন একটি সুন্দরী প্রতিযোগিতায়।

ডব্লিউএস

 
.



আলোচিত সংবাদ