বন্ধুত্ব-ভালোবাসা নিয়ে রাজের ওয়েব সিরিজ

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫

বন্ধুত্ব-ভালোবাসা নিয়ে রাজের ওয়েব সিরিজ

পরিবর্তন প্রতিবেদক ৪:১০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

print
বন্ধুত্ব-ভালোবাসা নিয়ে রাজের ওয়েব সিরিজ

বাংলাঢোলের প্রযোজনায় দুটি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। শিরোনাম– ‘এ জার্নি বাই লাভ’ ও ‘ফ্রেন্ডস’।

অভিনয় করেছেন হালের নাটক-টেলিছবির ব্যস্ত অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব, সাফা কবির, মিশু সাব্বির, নাদিয়া মিম, তামিম মৃধা, তাসনুভা তিশা, সৌভিক আহমেদ ও শামীম হাসান সরকার।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সোমবার থেকে এগুলো উপভোগ করা যাচ্ছে যথাক্রমে রবিস্ক্রিন ও এয়ারটেল স্ক্রিন এবং বাংলাফ্লিক্সে।

এ সময়ের এক জোড়া তরুণ-তরুণীর প্রেম, খুনসুটি আর প্রাত্যহিক ঘটনা নিয়ে তৈরি হয়েছে ‘এ জার্নি বাই লাভ’। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাফা কবির প্রমুখ।

দুটি মনের গভীর যোগাযোগের স্বর্গীয় নাম ‘বন্ধুত্ব’। যার সঙ্গে অনায়াসে সুখ-দুঃখ ভাগাভাগি করা যায়, সেই বন্ধু। এমনই কয়েকজন বন্ধুর কাহিনি বলা হয়েছে ওয়েব সিরিজ ‘ফ্রেন্ডস’-এ। অভিনয় করেছেন মিশু সাব্বির, নাদিয়া মিম, তামিম মৃধা, তাসনুভা তিশা, সৌভিক আহমেদ, শামীম হাসান সরকারসহ অনেকে।

দুটি ওয়েব সিরিজ প্রসঙ্গে নির্মাতা রাজ বলেন, ‘সময়ের সঙ্গে সঙ্গে পাল্টে যাচ্ছে বিনোদন মাধ্যম। ওয়েব সিরিজের প্রতি আকৃষ্ট হচ্ছেন সবাই। দুটি সুন্দর ও সুস্থধারার ওয়েব সিরিজ দেখার জন্য দর্শককে আহ্বান করছি।’

সম্প্রতি ‘যদি একদিন’ শিরোনামের সিনেমা নির্মাণে হাত দিয়েছেন রাজ। প্রধান তিনটি চরিত্রে আছেন তাহসান, তাসকিন আহমেদ ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ডব্লিউএস

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad