তিনদিন বিরতিহীন ভালোবাসা

ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১৩ ফাল্গুন ১৪২৪

তিনদিন বিরতিহীন ভালোবাসা

পরিবর্তন প্রতিবেদক ১২:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

print
তিনদিন বিরতিহীন ভালোবাসা

বরাবরের মতো বছর ঘুরে এলো ভালোবাসা দিবস। তরুণ প্রজন্মের কাছে দিনটি যেমন খুব কাঙ্খিত, তেমনি সব বয়সী মানুষই মূল্যায়ন করে অনেকটা আলাদাভাবে।

ভালোবাসার মানুষটিকে ভালোবাসতে হয় সবসময়, তাই ভালোবাসা হয় বিরতিহীন। জিটিভি দর্শকদের নিয়ে ভালোবাসা দিবস উদযাপন করতেই রেখেছে মঙ্গল থেকে বৃহস্পতিবার তিনদিনব্যাপী আয়োজন ‘বিরতিহীন ভালোবাসা’।

মঙ্গলবার সকাল সোয়া ৭টায় প্রচার হয়েছে সালমান শাহ ও মৌসুমী অভিনীত ছায়াছবি ‘অন্তরে অন্তরে’। দুপুর ১টায় প্রচার হবে নাটক ‘প্রিয় নিতু’। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন তাহসান ও তিশা। ৩টায় প্রচার হবে মেহেদী হাসান টিংকুর আঞ্চলিক ভাষার নাটক ‘ভালোবাসার রকম সকম’। 

বিকেল ৫টার প্রচার হবে মিউজিক্যাল লাইভ শো ‘রোমান্স অ্যান্ড রিদম’। বিকেল পৌনে ৬টায় প্রচার হবে টেলিফিল্ম ‘মেঘের গল্প’। বদরুল আনাম সৌদের রচনা ও পরিচালনায় অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, জিতু আহসান প্রমুখ। রাতে পৌনে ৮টায় প্রচার হবে চার ক্রিকেটার দম্পতিকে নিয়ে বিশেষ ‘আজকের অনন্যা’। অংশগ্রহণ করবেন জাবেদ ওমর বেলিম, হান্নান সরকার, হাসিবুল হোসাইন শান্ত ও মো. শরীফ দম্পতি। রাত পৌনে ৯টায় প্রচার হবে নাটক ‘মনজুড়ে’। জাফরিন সাদিয়া ও তাইমুর রহমান শমীকের রচনায় পরিচালনা করেছেন রাহাত মাহমুদ। অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা প্রমুখ।

বুধবার ভালোবাসা দিবসে সকাল সোয়া ৭টায় প্রচার হবে ছায়াছবি ‘চার অক্ষরের ভালোবাসা’। অভিনয়ে আছেন পপি, ফেরদৌস, নিরব’সহ অনেকে। দুপুর সোয়া ১২টায় ঐন্দ্রিলার উপস্থাপনায় বিশেষ অনুষ্ঠান ‘এসো মিলি ভালোবাসার উৎসবে’। ৩টায় প্রচার হবে আঞ্চলিক নাটক ‘পিতলা পিরিত’। মীর সাব্বিরের রচনা ও পরিচালনায় অভিনয় করেছেন মীর সাব্বির, ভাবনা, আ খ ম হাসান প্রমুখ। 

বিকেল ৫টার প্রচার হবে মিউজিক্যাল লাইভ শো ‘রোমান্স অ্যান্ড রিদম’। পৌনে ৬টায় প্রচার হবে টেলিফিল্ম ‘এক্স ফ্যাক্টর রিলোডেড’। শিহাব শাহিনের রচনা ও পরিচালনায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তৌসিফ মাহবুব, শবনম ফারিয়া, মিম প্রমুখ। রাত পৌনে ৮টায় থাকছে বিশেষ অনুষ্ঠান ‘ভালোবাসার তক্ক’।

পৌনে ৯টায় প্রচার হবে বিশেষ নাটক ‘বিলাভড’। জাফরিন সাদিয়ার রচনায় পরিচালনা করেছেন রুবেল হাসান। অভিনয় করেছেন অপূর্ব, ঐন্দ্রিলা প্রমুখ।

বৃহস্পতিবার সকাল সোয়া ৭টায় প্রচার হবে ছায়াছবি ‘ভালোবেসে বউ আনবো’। অভিনয়ে আছেন রিয়াজ, শাবনুর, সাহারা ও কাবিলা প্রমুখ। ৩টায় প্রচার হবে আঞ্চলিক নাটক ‘হ্যাপি ফ্যামিলি’। দিপু হাজরার রচনায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, শাহনাজ খুশি প্রমুখ। 

এছাড়া প্রতিদিন সকাল সোয়া ১০টায় প্রচার হবে ছায়াছবির গান নিয়ে ‘রোমান্টিক সিনে সং’। সকাল ১১টায় থাকছে রোমান্টিক ছবির দৃশ্য নিয়ে অনুষ্ঠান ‘রোমান্টিক মুভি মোমেন্টস’।

আরো থাকছে প্রতিদিন রাত সাড়ে ৯টায় বিশেষ অনুষ্ঠান ‘ভ্যালেন্টাইন আওয়ার’। অনুষ্ঠানে থাকছে আকর্ষণীয় পুরস্কার। প্রতি ৫ মিনিট পরপর দর্শকদের জন্য থাকছে কুইজ। কুইজের উত্তর দিয়ে দর্শক জিতে নিতে পারেন প্রতি ৫ মিনিটে একটি করে হিরার আংটি।

ডব্লিউএস

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad