তরুণদের সঙ্গে আইয়ুব বাচ্চু

ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১৩ ফাল্গুন ১৪২৪

তরুণদের সঙ্গে আইয়ুব বাচ্চু

পরিবর্তন প্রতিবেদক ১২:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৮

print
তরুণদের সঙ্গে আইয়ুব বাচ্চু

মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের সবার সামনে তুলে ধরার লক্ষ্যে শুরু হচ্ছে ‘আর জেনারেশন’ শিরোনামের অনুষ্ঠান। সঞ্চালকের আসনে থাকছেন কিংবদন্তি ব্যান্ড সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু।

লাভেলোর সৌজন্যে এ মিউজিক্যাল শো আরটিভিতে প্রচার হবে প্রতি শুক্রবার রাত ১০টায়। প্রথম পর্ব দেখা যাবে ১৬ ফেব্রুয়ারি। ‘আর জেনারেশন’ প্রযোজনা করছেন শাহ্ আমীর খসরু।

জানা গেছে, একেকটি ব্যান্ড নিয়ে হবে একেকটি পর্ব। সেখানে দর্শকরা দেখবেন নতুন জেনারেশনের নতুন নতুন গান আর তাদের স্বপ্নের কথা।

এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় আরটিভি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন আইয়ুব বাচ্চু, আরটিভি’র প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, তৌফিকা ফুড অ্যান্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ লি. (লাভেলো আইসক্রীম)-এর চিফ অপারেটিং অফিসার ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান’সহ অন্যরা।

ওই অনুষ্ঠানে আইয়ুব বাচ্চু বলেন, ‘আরটিভি ও লাভেলো নতুন ব্যান্ড শিল্পীদের যে সুযোগটি করে দিয়েছে তা সত্যি প্রশংসার দাবি রাখে। তরুণ এই ব্যান্ড দলগুলো অসাধারণ পারফর্মেন্স করেছে। অনুষ্ঠানটি করতে গিয়ে নতুনদের কাছে আমি নিজেও অনেক কিছু শিখেছি। আমার মনে হয়েছে এই জিনিসটা তো আমার আগেই শেখা দরকার ছিল।’

‘আর জেনারেশন’-এ ২৬টি ব্যান্ড দল অংশ নেবে। এর মধ্যে ঢাকা ও চট্টগ্রাম থেকে ১০টি করে, খুলনা, রাজশাহী ও সিলেট থেকে ২টি করে নতুন ব্যান্ড থাকছে।

এর মধ্যে রয়েছে স্পন্দন, অবলিক, অ্যাড্রয়েট, এলএসডি, রঙ, কনক্লুশন, ব্লু পেরিস্কোপ, স্কিলড, কৃষ্ণপক্ষ, স্যালভেশন, রকঅ্যাফোবিক, অযান্ত্রিক, নামহীন, এরোস, জিকর, পরাহো’সহ আরো কিছু নতুন ব্যান্ড।

ডব্লিউএস

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad