আকাশে ভেসে সাঁতার কাটুন

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

আকাশে ভেসে সাঁতার কাটুন

পরিবর্তন ডেস্ক ১২:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৭

print
আকাশে ভেসে সাঁতার কাটুন

সাঁতার কাটতে পছন্দ করেন? তার ওপর আপনি কী সাহসী? ‌উচ্চতায় আপনার কোনো ভয় নেই? ‌তবে একবার ঘুরে আসতে পারেন ৪০ তলার ছাদের সুইমিং পুলে। টেক্সাসের হস্টানে এক বিলাসবহুল আবাসিক বহুতলের ৪০ তলায় তৈরি করা হয়েছে এক অসাধারণ সুযোগ–সুবিধা সমৃদ্ধ সুইমিং পুল। এই সুইমিং পুল থেকে পুরো শহরটা দেখা যাবে। আকাশ ছুঁয়ে গোসল করার আনন্দ নিতে চাইলে আপনাকে যেতে হবে এমন একটি পুলেই।

.

শুধু তাই নয়, বহুতল থেকে ১০ ফিট অতিরিক্ত বাড়ানো হয়েছে পুলটিকে। মানে একেবারে ঝুলন্ত সুইমিং পুল। এই সুইমিং পুলে সাঁতার কাটলে মনে হবে পাখিদের সঙ্গে আকাশে রয়েছেন আপনি এবং সারা শহরের দৃশ্য আপনার চোখে পড়বে। তবে অবশ্যই এই পুলে নামার আগে মনে যথেষ্ট পরিমাণে সাহস সঞ্চয় করে নেবেন।



৪০ তলার পুলে যখনই নামবেন ওপর থেকে পুরো শহরটি আপনার নজরে আসবে। কিন্তু পুলে নামার সময়ই সারা শরীরে শিহরণ লেগে যাবে। যে অংশটি হাওয়ায় ঝুলন্ত অবস্থায় রয়েছে সেটি শ্যাটারপ্রুফ ৮ ইঞ্চি পুরু প্লেক্সিগ্লাস দিয়ে তৈরি। তাই ভয়ের কোনো কারণ নেই।

তবে যাদের উচ্চতায় সমস্যা আছে তাদের জন্য একেবারেই এই সুইমিং পুল নয়। এই বহুতলের চতুর্থ তলার ছাদে আরো একটি সুইমিং পুল আছে তারা সেখানে যেতে পারেন।

তথ্য সূত্র : জেডএন

ইসি/

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad