স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ২০ শতাংশ ছাড় দেবে হুয়াওয়ে

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮ | ১০ মাঘ ১৪২৪

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ২০ শতাংশ ছাড় দেবে হুয়াওয়ে

পরিবর্তন প্রতিবেদক ১২:০৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

print
স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ২০ শতাংশ ছাড় দেবে হুয়াওয়ে

নবম স্মার্টফোন ও ট্যাব এক্সপো উদযাপনে ডিভাইস ও অ্যাকসেসরিজ পণ্যে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। বৃহস্পতিবার থেকে শুরু হয়ে আগামী ১৩ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলবে এবারের মেলা।

 

মেলা চলাকালীন সময়ে হুয়াওয়ে স্মার্টফোন ও ট্যাব ক্রয়ে সর্বোচ্চ ১০ শতাংশ এবং এয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি ক্যাবল, সেলফি স্টিক ইত্যাদি অ্যাকসেসরিজ ক্রয়ে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।

পাশাপাশি হুয়াওয়ে পাওয়ার ব্যাংক এবং কালার ব্যান্ড এ-টু ক্রয়ে বিশেষ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।

বর্তমানে জনপ্রিয় চার ক্যামেরার স্মার্টফোন হুয়াওয়ে নোভা টুআই ক্রয় করা যাবে মাত্র ২৫ হাজার ৯০০ টাকায়, যার বাজার মূল্য মাত্র ২৬ হাজার ৯৯০ টাকা।

এছাড়া হুয়াওয়ে যেকোনো স্মার্টফোন ক্রয় করলেই ক্রেতারা পাবেন আকর্ষণীয় উপহার।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, গত বছর অগণিত গ্রাহকদের অকৃত্রিম ভালোবাসায় আমরা সিক্ত। প্রতিদানস্বরূপ এমন একটি চমৎকার প্রদর্শনীতে হুয়াওয়ে গ্যাজেট ও ডিভাইসের মাধ্যমে আমরা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিৎ করার কোনো সুযোগ হাতছাড়া করতে চাই না।

তিনি বলেন, স্মার্টফোন ও ট্যাব এক্সপোকে আরো সাফল্যমণ্ডিত করতে আমরা আকর্ষণীয় অফার ও ছাড় দিচ্ছি। পছন্দের ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা অসাধারণ এ সুযোগ হাতছাড়া করবে না বলে আমি বিশ্বাস করি।

জেডএস/আইএম

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad