শ্রীমঙ্গলে প্রথম করোনারোগী শনাক্ত
Back to Top

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

শ্রীমঙ্গলে প্রথম করোনারোগী শনাক্ত

মৌলভীবাজার প্রতিনিধি ৪:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

শ্রীমঙ্গলে প্রথম করোনারোগী শনাক্ত
মৌলভীবাজারে শ্রীমঙ্গল উপজেলায় এক ব্যাংক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি শ্রীমঙ্গল এবি ব্যাংক শাখার ক্যাশিয়ার (২৬)। তার বাসা ঢাকার যাত্রাবাড়ীতে। এটি উপজেলায় প্রথম করোনা আক্রান্তের ঘটনা।

শুক্রবার রাতে প্রশাসনের পক্ষ থেকে ওই রোগীর ভাড়া বাসা শহরের মৌলভীবাজার রোডের এআর বিল্ডিং ও পাশের একটি বিল্ডিং লকডাউন করা হয়েছে। এছাড়া এবি ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুত্রুবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট থেকে তার করোনাভাইরাস পরীক্ষার পজিটিভ প্রতিবেদন এসেছে। এক সপ্তাহ আগে তার জ্বর আসে। গত মঙ্গলবার স্বেচ্ছায় তিনি হাসপাতালে যোগাযোগ করে পরীক্ষা করান। রাতে পাওয়া প্রতিবেদনে দেখা যায়, তিনি করোনায় আক্রান্ত।

খবর পেয়ে রাত ১২টায় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, ডা.সাজ্জাদ হোসেন চৌধুরী ঘটনাস্থলে গিয়ে করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তাকে আলাদা রুমে স্থানান্তর করেন। এসময় অন্যদেরও পৃথক করা হয়। তবে করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তা অনেকটা সুস্থ আছেন।

এদিকে ব্যাংকের অন্য কর্মকর্তা-কর্মচারী ও আশপাশের লোকজনের নমুনা পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান ডা.সাজ্জাদ হোসেন চৌধুরী।

এমআই/পিএসএস

 

: আরও পড়ুন

আরও