সরকারের টানা উন্নয়ন মানতে চায় না কিছু লোক: পরিকল্পনা মন্ত্রী
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

সরকারের টানা উন্নয়ন মানতে চায় না কিছু লোক: পরিকল্পনা মন্ত্রী

সিলেট ব্যুরো ৫:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

সরকারের টানা উন্নয়ন মানতে চায় না কিছু লোক: পরিকল্পনা মন্ত্রী

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সরকারের বিগত ১২ বছরের একটানা উন্নয়নের পরেও কিছু লোক আছে, তা মানতে চায় না। তারা দেশের মাটিকে দূরে সরিয়ে রাখে। শিক্ষাক্ষেত্রে আমরা এখন অনেক অগ্রগামী জাতি। শেখ হাসিনার আমলে দেশের শিক্ষাক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে।

তিনি বলেন, অনেক কষ্টের বিনিময়ে অর্জিত হয়েছে এ দেশ। তাই স্বাধীনতাকে সুরক্ষা করা আমাদের প্রয়োজন। শেখ হাসিনার শাসনের সময় কারও কোনো বিভেদ থাকার কথা নয়। তারাই আওয়ামী লীগে কাজ করবে, যারা আওয়ামী লীগে চায় অসাম্প্রদায়িকতা, চায় ব্যক্তি স্বাধীনতা।

তিনি শনিবার দুপুরে গোয়াইনঘাট সরকারি কলেজের ২৫বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তী ও পুণর্মিলনী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সভাপতিত্বে ও গোয়াইনঘাট সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক দিলরুবা খানমের পরিচালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শিক্ষা মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার, মাহমুদ উস সামাদ চৌধুরী, সংরক্ষিত মহিলা আসনের এমপি শামীমা আক্তার খানম, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. নাসরিন আহমদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. মজিদুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর হারুনুর রশিদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যাক্ষ ফজলুল হক।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুস সাকিব।

ডিএস/এএসটি/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও