স্ত্রীকে কুপিয়ে আহত, স্বামী গ্রেফতার

ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫

স্ত্রীকে কুপিয়ে আহত, স্বামী গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি ২:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

print
স্ত্রীকে কুপিয়ে আহত, স্বামী গ্রেফতার

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার কেশবপুরে রোজিনা বেগম (৩৫) নামের এক গৃহবধূকে মাদকসেবী স্বামী কুপিয়ে আহত করেছে। এ ঘটনায় পুলিশ মাদকাসক্ত স্বামী দিলাল মিয়াকে (৩৮) গ্রেফতার করেছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

দিলাল মিয়া পৌর শহরের কেশবপুর গ্রামের ফজর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, প্রায় ১৩ থেকে ১৪ বছর আগে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার কেশবপুর গ্রামের ফজর আলীর ছেলের সঙ্গে একই গ্রামের ছবরু মিয়ার মেয়ে রোজিনার পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। বিয়ের পরে রোজিনা ও দিলালের সংসারে ২টি মেয়ে জন্ম নেয়। এরপর থেকে দিলাল মাদকাসক্ত হয়ে প্রায়ই স্ত্রী রোজিনাকে মারধর করতো। এর জের ধরে কয়েক মাস আগ থেকে রোজিনা মেয়ে ২টিকে নিয়ে কেশবপুর বাজারে পৃথক বাসা ভাড়া করে বসবাস করতে থাকে। সোমবার সকালে রোজিনা বাসার সামনে বের হলে আগে থেকে সেখানে থাকা স্বামী দিলাল ধারালো ছুড়ি দিয়ে এলোপাথারি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা রোজিনাকে উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সুনামগঞ্জ পুলিশ সুপারের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (পশ্চিম) মোহাম্মদ হাবিুল্লাহ পরিবর্তন ডটকমকে জানান, দিলাল একজন মাদকসেবী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। ঘটনার পরপর পুলিশ অভিযান চালিয়ে দিলালকে গ্রেফতার করেছে।

এসসি/এসএফ

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad