ফায়ার সার্ভিস আসার আগেই পুড়লো তাহিরপুরের ১৫ দোকান

ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫

ফায়ার সার্ভিস আসার আগেই পুড়লো তাহিরপুরের ১৫ দোকান

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ৫:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৮

print
ফায়ার সার্ভিস আসার আগেই পুড়লো তাহিরপুরের ১৫ দোকান

সুনামগঞ্জের তাহিরপুর পশ্চিম বাজার হাজী খসরুল আলম মার্কেটে আগুন লেগে ১৫টি দোকান ও মালামাল পুড়ে ছাই হয়েছে। প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল আগুনে ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন না থাকায় এ ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তারা।

শনিবার দিবাগত  রাত ৩ টা ১২ মিনিটের সময় এ আগুনের সূত্রপাত হয়। তবে কি কারণে এ আগুনের সুত্রপাত এ বিষয়ে কোন কিছু জানেন না ব্যাবসায়ীরা।

তাহিরপুর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক এরশাদ মিয়া পরিবর্তন ডটকমকে এসব তথ্য জানান।

তিনি জানান, ঘটে যাওয়া অগ্নিকান্ডে মার্কেটের ১৫ টি দোকান পুড়ে গেছে এতে ব্যাবসায়ীদের কমপক্ষে ৩০ লক্ষ টাকায় ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যাবসায়ীরা তাকে জানিয়েছেন।

তিনি জানান, আগুন লাগার পর পরই আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এতে দুটি মটরসাইকেল, দুটি স্টেশনারী দোকান, একটি সিলিন্ডারের দোকান, একটি লেপ-তোষকের দোকান, একটি মটরসাইকেল গ্যারেজ, চায়ের দোকান, দলিল লিখকেরে অফিস সহ ১৫ টি দোকান আগুনে পুড়ে ভস্মিভুত হয়েছে। এ সময়  পাশ্ববর্তী শাহজালাল টাওয়ারের পশ্চিমাংশ  মারাত্মক ভাবে আগুনে ক্ষতি গ্রস্থ হয়।

ঘটনার খবর পেয়ে সুনামগঞ্জ জেলা সদর থেকে ফায়ার সার্ভিসের দুটি গাড়ি ভোর রাতে ঘটনা স্থলে পৌঁছে। কির্তু ততক্ষনে আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ ব্যবাসায়ী মোতাকাব্বির পরিবর্তন ডটকমকে জানান, তার স্টেশনারী দোকানের সম্পূর্ণ মালামাল আগুনে পুড়ে গেছে। এতে করে তার আনুমানিক ৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

মটরসাইকেল গ্যারেজ মালিক সেরুয়ান মিয়া পরিবর্তন ডটকমকে জানান, দুটি মটরসাইকেল সহ দোকানে মোটর সাইকলের অনেক যন্ত্রপাতি আগুনে পুড়ে গেছে।

বিএইচবি/এএফ

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad