বিসিএস নির্বাচনে রেড প্যানেলের জয়

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | ৯ মাঘ ১৪২৪

বিসিএস নির্বাচনে রেড প্যানেলের জয়

পরিবর্তন প্রতিবেদক ২:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৭

print
বিসিএস নির্বাচনে রেড প্যানেলের জয়

বাংলাদেশ কম্পিউটার সোসাইটির (বিসিএস) ২০১৮-২০২০ নির্বাচনে সাফল্য পেয়েছে ইয়ং আইসিটি প্রফেশনাল প্যানেল (রেড প্যানেল)।রাজধানীর আজিমপুর গভ. গার্লস স্কুল অ্যান্ড কলেজে গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হয় বাংলাদেশের তথ্য-প্রযুক্তি বিষয়ক পেশাজীবীদের বৃহত্তম নিবন্ধনধারী সংগঠন বিসিএস’র কার্যনির্বাহী পরিষদের নির্বাচন।

ওই দিন রাতে প্রকাশিত ফলাফলে ২৫ জন কাউন্সিলর প্রার্থীর মধ্য থেকে রেড প্যানেল থেকেই জয় পেয়েছেন ৮ জন প্রার্থী। বাকি প্রার্থীরা অন্য প্যানেল এবং কেউ স্বতন্ত্র প্রার্থী ছিলেন।

প্রথমবার নির্বাচনে অংশ নেয়া তারুণ্য নির্ভর রেড প্যানেলের ঈর্ষণীয় সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন অন্য প্যানেলের নেতারা।

এই সাফল্যকে তারুণ্যের জয়গান হিসেবে দেখছে রেড প্যানেলের অন্যতম কর্ণধার ইঞ্জিনিয়ার মো. নাজমুল হক। তিনি বলেন, এই জয় শুধু রেড প্যানেলের নয়, এই জয় আপামর তরুণদের, যারা ভালবেসে রেড প্যানেলকে ভোট দিয়েছেন। যারা বিশ্বাস করেন পরিবর্তনে অঙ্গীকারবদ্ধ রেড প্যানেল তাদের নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে নিরলস কাজ করে যাবে।

উল্লেখ্য, ২৫ জন নির্বাচিত কাউন্সিলরের মধ্যে সর্বাধিক ভোট পেয়ে প্রথম হয়েছেন গাজী মো. মশিউর রহমান, যিনি ছিলেন রেড প্যানেলের প্রতিনিধিত্বকারী।

রেড প্যানেলের পক্ষ হতে ইঞ্জিনিয়ার মো. নাজমুল অভিনন্দন জানিয়েছেন নির্বাহী কমিটির নবনির্বাচিত সভাপতি ড. হাফিয মো. হাসান বাবু এবং মহাসচিব পদে নির্বাচিত তমিজ উদ্দিনকে।

সুন্দর এবং একটি সুষ্ঠু নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার ড. হাসিব এবং নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে রেড প্যানেলের পক্ষ হতে ধন্যবাদ দেয়া হয়। এবার ২৭ জন প্রার্থী রেড প্যানেল হতে নির্বাচন করলেও ভবিষ্যতে পূর্ণ প্যানেল এ নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করেন এই প্যানেলের অন্যতম সংগঠক সোহাগ কুমার দাস।

রেড প্যানেল হতে কাউন্সিলর পদে বিজয়ী প্রার্থীরা হচ্ছেন গাজী মো. মশিউর রহমান, সম্রাট কুমার দে, টিপু সুলতান, এ বি এম আহসান উল্লাহ, তানিয়া হাবিব, মো. জারাফাত ইসলাম, মো. হাসিব সুলতান এবং মেহেদী হোসেন।

বিএইচ/আরপি

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad