জিতে নিন ইউনিসেল ফাউন্ডেশন প্রোগ্রামে ১০০ ভাগ স্কলারশিপ

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ ১৪২৫

জিতে নিন ইউনিসেল ফাউন্ডেশন প্রোগ্রামে ১০০ ভাগ স্কলারশিপ

পরিবর্তন প্রতিবেদক ৪:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৭

print
জিতে নিন ইউনিসেল ফাউন্ডেশন প্রোগ্রামে ১০০ ভাগ স্কলারশিপ

বিজয়ের মাসে ‘ফ্রেম ইউর ফিউচার’ স্কলারশিপ প্রতিযোগিতার মাধ্যমে ফাউন্ডেশন প্রোগ্রামে ১০০ ভাগ স্কলারশিপ নিয়ে আসছে মালয়েশিয়ার প্রথম রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয় ইউনিসেল (ইউনিভার্সিটি সেলানগর) এর ব্রাঞ্চ ক্যাম্পাস ইউনিসেল বাংলাদেশ। পাঁচ ভাগ্যবান বিজয়ী পাবেন এই স্কলারশিপ। ইউনিসেল বাংলাদেশের এই উদ্যোগে মিডিয়া পার্টনার হয়েছে দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল পরিবর্তন ডটকম।

এসএসসি এবং ‘ও’ লেভেল শেষ করেই ফাউন্ডেশন প্রোগ্রামে ভর্তি হওয়া যাবে। এক বছরের ফাউন্ডেশন প্রোগ্রাম সফলভাবে শেষ করতে পারলে ইউনিসেল বাংলাদেশ ক্যাম্পাসে কিংবা মালয়েশিয়ার যে কোনো বিশ্ববিদ্যালয়ে অনার্সে ভর্তি হওয়া যাবে।

ইউনিসেল বাংলাদেশে রয়েছে যে কোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে ক্রেডিট ট্রান্সফারের সুযোগও। তাই দেরি না করে ২০ ডিসেম্বরের মধ্যে প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন।

প্রতিযোগিতার বিষয় নিয়ম:
১. ক্যাপশনসহ ইউনিসেল বাংলাদেশ’র ফেসবুক পেজ (https://www.facebook.com/UNISEL.Bangladesh/ ) লাইক এবং শেয়ার করুন। ব্যবহার করুন হ্যাশট্যাগ- '#FrameYourFuture,#ScholarshipContest#UniselBD'

২. শেয়ার করুন ইউনিসেল বাংলাদেশ’র অফিসিয়াল ওয়েবসাইটের লিংক- (http://uniselbd.org/).

৩. আবেদনপত্রে দেয়া প্রশ্নপত্র পূরণ করুন। আবেদনপত্র- (http://application.uniselbd.org/).

৪. অনলাইনে আবেদনের মাধ্যমে আপনার একাডেমিক সনদ জমা দিন। অনলাইন আবেদন- (http://application.uniselbd.org/).

তাই ‘পরিবর্তনশীল বিশ্বের ভবিষ্যৎকর্ণধার’ হতে চাইলে দ্রুত এগিয়ে আসুন আর অংশ নিন ইউনিসেল বাংলাদেশ’র ‘ফ্রেম ইউর ফিউচার’ স্কলারশিপ প্রতিযোগিতায়।

আইএম

 
.

এ বিভাগের অন্যান্য সংবাদ




আলোচিত সংবাদ