৩১ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ৭ অগ্রহায়ণ ১৪২৪

৩১ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

পরিবর্তন প্রতিবেদক: ১২:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৭

print
৩১ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩১টি কোম্পানি ৩০ সেপ্টেম্বর- ২০১৭ সমাপ্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

.

শেফার্ড ইন্ডাস্ট্রিজ

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২১ টাকা। ৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮.৬০ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৮৭ টাকা।

ওইম্যাক্স ইলেক্ট্রোডস

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৫০ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭.৭০ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৯৩ টাকা।

বিবিএস ক্যাবলস

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস)হয়েছে ১.৫৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৬৬ টাকা। ইপিএস বেড়েছে ১৩৮ শতাংশ। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০.৭৪ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.৮১ টাকা।

প্যাসিফিক ডেনিমস

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৭৩ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭.৬১ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.২৯ টাকা।

নূরানী ডায়িং অ্যান্ড সোয়েটার

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৪০ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.১৮ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৬৩ টাকা।

অলিম্পিক এক্সেসরিজ

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩২ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৫ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.৫০ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৪১ টাকা।

ফরচুন সুজ

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৮ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৪৬ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৭২ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.০১ টাকা।

রিজেন্ট টেক্সটাইল

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২৭ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩০.৪১ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৩৭ টাকা (মাইনাস)।

বেক্সিমকো

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৫ টাকা। আগের বছর একই সময়ে ছিল ০.৩৪ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৫.৩০ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০৪ টাকা।

বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৫৯ টাকা। আগের বছর একই সময়ে ছিল ১.২৭ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৩.৩৬ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.৫৬ টাকা।

বেক্সিমকো সিনথেটিকস

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০.৩৬ টাকা। এর আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ০.৪৩ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০.৩৫ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০৩ টাকা (মাইনাস)।

শাইনপুকুর সিরামিকস

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১২ টাকা। এর আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ০.১৬ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৮.৪২ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.২৬ টাকা।

বিডি অটোকারস

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৭ টাকা। আগের বছর একই সময় কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান ছিল ০.০৩ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩.০৩ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.১৮ টাকা।

এইচ আর টেক্সটাইল

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩০ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২৩ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৯৬ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৭৯ টাকা।

ওয়াটা কেমিক্যালস

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.১৫ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৮.৮৭ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ২.৯৭ টাকা (মাইনাস)।

মবিল যমুনা

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.৭০ টাকা এবং এককভাবে ১.৩৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ১.৮৩ টাকা এবং এককভাবে ইপিএস ১.৭২ টাকা।

৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৬.৬৩ টাকা এবং শেয়ারপ্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ২.৯২ টাকা।

রহিমা ফুড

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০.১৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.১৫ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২.৬৮ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ২৫.৪৪ টাকা।

ইউনিক হোটেল

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫০ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২৬ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮৯.৩১ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ২.৪৬ টাকা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৬ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.২৩ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৪.০৮ টাকা।

বেঙ্গল উইন্ডসোর

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪২ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৫৬ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬.৭০ টাকা।

সায়হাম টেক্সটাইল

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২০ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৭.২১ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.১০ টাকা।

খুলনা পেপার অ্যান্ড প্রিন্টিং

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০.৩৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.০৬ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৫৬ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.০০১ টাকা (মাইনাস)।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২০ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬.৪৭ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ৩.৭২ টাকা।

রেনেটা

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২.৩৬ টাকা এবং সমন্বিত হয়েছে ১১.৬২। যা এর আগের বছর একই সময়ে যা ছিল ৯.০৪ টাকা এবং সমন্বিত ৯.৩২ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২৪.২৪ টাকা এবং শেয়ারপ্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ২২.৯৭ টাকা।

ড্যাফোডিল কম্পিউটারস

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬২ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৫৬ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.৮১ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৬৬ টাকা।

এ্যাম্বি ফার্মাসিটিক্যাল

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৫ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৫৫ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫.৯৯ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ৩.৪৫ টাকা।

সাইফ পাওয়ারটেক

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৫ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৮৬ টাকা। ৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯.৩৭ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৬৯ টাকা।

দেশ গার্মেন্টস

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.৯৪ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০.৭৫ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ২.৪২ টাকা (মাইনাস)।

সায়হাম কটন

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২৬ টাকা। ৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩.১০ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.০৬ টাকা।

ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৮ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৫৩ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.২৫ টাকা (নেগেটিভ)।

বিডিকম অনলাইন

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৯ টাকা। ৩০ সেপ্টেম্বর- ২০১৭ শেষে শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৫২ টাকা এবং শেয়ারপ্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.০১ টাকা (মাইনাস)।

জেডএস/বিএইচ/

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad