বস্ত্র খাতের ২ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ৯ অগ্রহায়ণ ১৪২৪

বস্ত্র খাতের ২ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

পরিবর্তন প্রতিবেদক ১২:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৭

print
বস্ত্র খাতের ২ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের ২ কোম্পানি ৩০ জুন,২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো— আরগন ডেনিমস লিমিটেড ও ইভিন্স টেক্সটাইল লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

.

আরগন ডেনিমস লিমিটেড

৩০ জুন,২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য সাড়ে ১২ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে কোম্পানিটি।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.০৬ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৫.৮০ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৯৯ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ অক্টোবর,২০১৭ সকাল সাড়ে ১০ টায় বসুন্ধরা কনভেনশন হল-১, বসুন্ধরা, বারিধারা, ঢাকায় অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১২ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

ইভিন্স টেক্সটাইল লিমিটেড

৩০ জুন,২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে কোম্পানিটি।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২৮ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৪.৭৩ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৭৮ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ অক্টোবর,২০১৭ বেলা সোয়া ১১টায় বসুন্ধরা কনভেনশন হল-১, বসুন্ধরা, বারিধারা, ঢাকায় অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১২ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

জেডএস/এসবি

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad