লোকসানে মিথুন নিটিং ও ফ্যামিলিটেক্স

ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

লোকসানে মিথুন নিটিং ও ফ্যামিলিটেক্স

পরিবর্তন প্রতিবেদক ৮:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৮

print
লোকসানে মিথুন নিটিং ও ফ্যামিলিটেক্স

পুঁজিবাজারের বস্ত্র খাতের তালিকাভুক্ত মিথুন নিটিং অ্যান্ড ডায়িং (সিইপিজি) লিমিটেড ও ফ্যামিলিটেক্স বিডি লিমিটেড চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বস্ত্র খাতের তালিকাভুক্ত উভয় কোম্পানি দ্বিতীয় প্রান্তিক শেষে লোকসানে রয়েছে। কোম্পানির প্রকাশিত প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা গেছে।


মিথুন নিটিং অ্যান্ড ডায়িং

দ্বিতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪০ টাকা। যা আগের বছর একই সময় ছিল ১.২১ টাকা।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১.২৩ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪১ টাকা (নেগেটিভ)।

এদিকে, দ্বিতীয় প্রান্তিক শেষে (অক্টোবর-ডিসেম্বর’১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৭৭ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৬৭ টাকা।


ফ্যামিলিটেক্স বিডি

প্রথম প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর’১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৬ টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৪ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১২.৯৯ টাকা।

দ্বিতীয় প্রান্তিক শেষে (জুলাই-ডিসেম্বর’১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে (ইপিএস) ০.০০১ টাকা। আগের বছর একই সময় কোম্পানিটির শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) হয়েছিল ০.০১৪ টাকা। এ হিসাবে লোকসান হয়েছে ০.০১৫ টাকা বা ১০৭ শতাংশ।

৩১ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২.৩৭ টাকা।

জেডএস/এএল/

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ