শিল্পকলা কর্মচারি ইউনিয়নের ৩৭ বছর পূর্তিতে ১০ নাটক

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৮ কার্তিক ১৪২৪

শিল্পকলা কর্মচারি ইউনিয়নের ৩৭ বছর পূর্তিতে ১০ নাটক

পরিবর্তন প্রতিবেদক ৩:৪২ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
শিল্পকলা কর্মচারি ইউনিয়নের ৩৭ বছর পূর্তিতে ১০ নাটক

বাংলাদেশ শিল্পকলা একাডেমি কর্মচারি ইউনিয়নের ৩৭ বছর পূর্তিতে আয়োজন করা হয়েছে নাট্যোৎসবের। ৫ দিনের এই উৎসবে প্রদর্শিত হবে ১০ নাটক। অংশ নেবে দেশের প্রথম সারির নাট্যদল।

২৪ এপ্রিল বিকেল সাড়ে ৫টায় একাডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে নাট্যোৎসবের উদ্বোধন করবেন প্রধান অতিথি সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। কর্মচারি ইউনিয়নের সভাপতি এসএম সালাউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে থাকবেন রামেন্দু মজুমদার, লিয়াকত আলী লাকী, আকতারুজ্জামান, জাহাঙ্গীর হোসেন চৌধুরী। স্বাগত বক্তব্য রাখবেন কর্মচারি ইউনিয়নের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইদুর রহমান ও ধন্যবাদ জ্ঞাপন করবেন সহ-সভাপতি মোহাম্মদ সুমিন মিয়া।

জাতীয় নাট্যশালা ও এক্সপেরিমেন্টাল থিয়েটার হলে প্রতিদিন সন্ধ্যা ৭টায় মঞ্চস্থ হবে নাটক। তালিকায় রয়েছে— থিয়েটারের ‘মেরাজ ফকিরের মা’, নাগরিক নাট্যাঙ্গনের ‘গহর বাদশা ও বানেছাপরী’, থিয়েটার আর্ট ইউনিটের ‘কোর্ট মার্শাল’, প্রাঙ্গণেমোরের ‘আওরঙ্গজেব’, লোকনাট্যদল সিদ্ধেশ্বরীর ‘কঞ্জুস’, মহাকাল নাট্য সম্প্রদায়ের ‘শিখণ্ডী কথা’, নাট্যকেন্দ্রের ‘বন্দুক যুদ্ধ ও গাধার হাট’, সুবচন নাট্য সংসদের ‘মহাজনের নাও’, আরণ্যক নাট্যদলের ‘রাঢ়াঙ’ ও প্রাচ্যনাটের ‘সার্কাস সার্কাস’।

ডব্লিউএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad