যুব গেমস আর্চারিতে সেরা রাজশাহী

ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | ১৪ বৈশাখ ১৪২৫

যুব গেমস ২০১৮

যুব গেমস আর্চারিতে সেরা রাজশাহী

পরিবর্তন প্রতিবেদক ৯:২৭ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৮

print
যুব গেমস আর্চারিতে সেরা রাজশাহী

দলগতভাবে রাজশাহীর শ্রেষ্ঠাত্ব দিয়ে শেষ হয়েছে যুব গেমসের আর্চারি ইভেন্টের প্রতিযোগিতা। ৩ সোনা ও ২ রূপা জিতে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিভাগ। ১টি করে সোনা, রূপা ও ব্রোঞ্চ জিতে দ্বিতীয় চট্টগ্রাম বিভাগ। ১টি সোনা ও রূপা জিতে ঢাকা বিভাগ আর্চারিতে তৃতীয়।

সোমবার গাজীপুরের টঙ্গিতে শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে ছিল আর্চারি ইভেন্টের পদকের লড়াই। যেখানে বালক এককে সোনা জিতেন চট্টগ্রামের মিশাদ প্রধান। এই ইভেন্টে রূপা জিতেন রাজশাহীর তাওহীদ, ব্রোঞ্জ জিতেন তালহা জুবায়ের তানভির। বালিকা এককে রাজশাহীর রাবেয়া খান নিজ বিভাগের রাদিয়া আক্তার শাপলাকে পরাজিত করে সোনা জিতেন। ব্রোঞ্জ পেয়েছেন খুলনার ইতি খাতুন।

মিশ্র দলগততে সোনা জিতেছেন রাজশাহীর রাদিয়া আক্তার শাপলা ও তাওহীদ। এই বিভাগে রূপা ঢাকার অবনী ওসমান ও ইব্রাহিম শেখ রেজওয়ানের। ব্রোঞ্জ জিতেন খুলনার ইতি খাতুন ও আফজাল হোসেন।

বালক দলগতে সোনা জিতেছেন ঢাকা বিভাগের ইব্রাহিম শেখ রেজওয়ান, সাকিব মোল্লা ও আশরাফ মোল্লা। বালিকা দলগততে সোনা রাজশাহীর রাদিয়া আক্তার শাপলা, রাবেয়া খাতুন ও হুমায়রার। দেশের সাত বিভাগ থেকে মোট ৪৭ জন আর্চার (২৫ জন বালক ও ২২ জন বালিকা) যুব গেমসে অংশ নেন।

টিএআর

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad