যুব গেমসে প্রথম স্বর্ণ শ্যুটার লিমনের

ঢাকা, সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ১০ বৈশাখ ১৪২৫

যুব গেমস ২০১৮

যুব গেমসে প্রথম স্বর্ণ শ্যুটার লিমনের

পরিবর্তন প্রতিবেদক ৯:১২ অপরাহ্ণ, মার্চ ১১, ২০১৮

print
যুব গেমসে প্রথম স্বর্ণ শ্যুটার লিমনের

সারা দেশের অনূর্ধ্ব-১৭ বছর বয়সী ক্রীড়াবিদদের অংশ গ্রহণে আয়োজিত যুব গেমসের পদকের লড়াই শুরু হয়েছে রোববার। উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের লড়াই শেষ জতীয় পর্যায়ে লড়াইয়ে মোট পদক সংখ্যা ১ হাজার ১১৪টি। যার মধ্যে ৩৪০টি স্বর্ণ ছাড়াও ৩৪০টি রৌপ্য ও ৪৩০টি ব্রোঞ্জ পদক। আর এই পদকগুলোর মধ্যে প্রথম পদকটি গলায় উঠেছে পাবনার শ্যুটার মেহেদী হাসান মিলনের।

শ্যুটিং ডিসিপ্লিনে মোট ৬টি পদকের নিষ্পত্তি হয় এদিন। গুলশান শ্যুটিং কমপ্লেক্সে মেহেদী হাসান লিমন .১৭৭ ওপেন সাইট এয়ার রাইফেল (বালক) বিভাগে ২৪৭ স্কোর গড়ে স্বর্ণ জিতেন। এই ইভেন্টে রূপা জিতেন গুলশান শুটিং ক্লাবের ফজলে রাব্বি (২৩৯ স্কোর)। ব্রোঞ্জ জেতেন নেত্রকোনা রাইফেল ক্লাবের ফারদিন মোহাম্মদ অর্ণব (২৩৬ স্কোর)। এই ইভেন্টে মেয়েদের বিভাগে পিরোজপুর রাইফেল ক্লাবের জিন্নাত কবির সূচনা (২৩৫ স্কোর) স্বর্ণ জিতেন। মেট্রোপলিটন শুটিং ক্লাব চট্টগ্রামের সায়রা আরেফিন রুপা (২৩১ স্কোর) ও বগুড়া রাইফেল ক্লাবের শিল্পা রায় (২১২ স্কোর) ব্রোঞ্জ জেতেন।

বালকদের .১৭৭ ম্যাচ এয়ার পিস্তলে নেত্রকোনা রাইফেল ক্লাবের শেখ শাহজালাল সাদমান ২৭০ স্কোর গড়ে স্বর্ণ জয় করেন। শুলশান শুটিং ক্লাবের রওনক চৌধুরী (২৬২ স্কোর) রৌপ্য ও মেট্রোপলিটন শুটিং ক্লাব চট্টগ্রামের শাকের আহমেদ (২৫৩ স্কোর) ব্রোঞ্জ জেতেন। বালিকা বিভাগে কুষ্টিয়া রাইফেল ক্লাবের নিলুফার ইয়াসমিন ২৭৩ স্কোর গড়ে স্বর্ণ জিতেন। শুলশান শুটিং ক্লাবের শামী আক্তার (২৬৪ স্কোর) রৌপ্য ও পাবনা রাইফেল ক্লাবের নাবিলা তাবাসসুম (২৫৬ স্কোর) ব্রোঞ্জ জেতেন।

তরুণদের .১৭৭ ম্যাচ এয়ার রাইফেল ইভেন্টে কিশোরগঞ্জ রাইফেল ক্লাবের সাকিবুল আলম আল-আমিন ২৮১ স্কোর গড়ে স্বর্ণ জিতেন। মেট্রোপলিটন শুটিং ক্লাব চট্টগ্রামের কাজী সাজেদুল হোসেন ২৭৭ স্কোর গড়ে রুপা ও নেত্রকোনা রাইফেল ক্লাবের মুশফিকুর রহমান ২৭৫ স্কোর গড়ে তাম্র পদক জেতেন। একই ইভেন্টের মেয়েদের বিভাগে কুষ্টিয়া রাইফেল ক্লাবের ফারবিন চৌধুরী রিথীকা (২৯৪ স্কোর) স্বর্ণ, শুলশান শুটিং ক্লাবের মায়েদা মুমতাহিনা (২৯০ স্কোর) রুপা এবং চট্টগ্রাম রাইফেল ক্লাবের সুমাইয়া মোরশেদ (২৭৯ স্কোর) ব্রোঞ্জ জেতেন।

টিএআর

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad