স্বামীর মাথায় বাউন্সারের আঘাত, খুশির শেষ নেই স্ত্রীর!

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

খেলতে খেলতে হাসা, হাসতে হাসতে খেলা

স্বামীর মাথায় বাউন্সারের আঘাত, খুশির শেষ নেই স্ত্রীর!

পরিবর্তন ডেস্ক ৪:৩২ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৭

print
স্বামীর মাথায় বাউন্সারের আঘাত, খুশির শেষ নেই স্ত্রীর!

খেলাধুলার ইতিহাস তো আর আজকের না। তো পরিবর্তন সেই ইতিহাসের পাতায় ঘুরতে ঘুরতে খেলার নানা কৌতুক খুঁজে বের করেছে। এগুলো আসলে লোকমুখে ঘুরে ঘুরে কিংবদন্তিতে পরিণত হওয়া মাঠের হাস্যরস! নানা ভাবে জন্ম এসবের। কোনোটা সত্য। কোনোটা হয়তো মাঠ ও মাঠের বাইরের আড্ডা থেকে তৈরি। তবে এর সবই আসলে খেলোয়াড়দের মুখে থেকে বের হয়ে আসা। আপনার ভুবনটা এই মুহূর্তে গুমোট হয়ে থাকলে কে জানে এগুলোই হয়তো হাসির রাজ্যে নিয়ে যেতে পারে আপনাকে।

.

ভয়ঙ্কর এক ফাস্ট বোলার রান আপের জন্য তৈরি। ব্যাটসম্যানও কম নামি দামি কেউ নন। কিন্তু দুর্ঘটনাটা ঘটে গেল। ফাস্ট বোলার দিলেন এক বাউন্সার। সাপের মতো দ্রুত ফনা তুলে সেই বল গিয়ে ব্যাটসম্যানের মাথায় তীব্র আঘাত করে। বলের লাইন থেকে মাথাটাই সরিয়ে নেওয়ার সময় সুযোগ পাননি।

ব্যাটসম্যান চরম যন্ত্রণায় লুটিয়ে পড়েন মাটিতে। স্ট্রেচারে করে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর পর্যবেক্ষণের জন্য চিকিৎসকরা সেদিন আর তাকে ছাড়েননি।

পরের দিন আবার মাঠে খেলা। মাথায় আঘাত পাওয়া ব্যাটসম্যানের স্ত্রী ছিলেন তার সাথে। খেলা শুরুর আগে বাউন্সারে চোট দেওয়া ফাস্ট বোলার এগিয়ে আসেন ব্যাটসম্যানের কাছে। নিজের পরিচয় দেন ব্যাটারের স্ত্রীকে। বিব্রত লাগে বোলারকে।

'আপনার স্বামীর সাথে যা হলো তার জন্য আমি সত্যি ভয়াবহ দুঃখিত ম্যাম।' বোলার মাথা নিচু করে বলেন। 'আমার এ নিয়ে খুব খারাপ লাগছে।'

তাকে অবাক করে দিয়ে হাসেন ব্যাটসম্যানের স্ত্রী!

'আরে, এটা ভুলে যান। একদমই ভাববেন না।'

হচকচিয়ে যান পেসার এই কথা শুনে। কিন্তু পরের কথাগুলো শুনে তো তার মূর্ছা যাওয়ার জোগাড়!

'আপনি যে কাজটা করেছেন সেটা আমি নিজেই তো কতো বছর ধরে করতে চেয়ে আসছি।'

রসিকতা না সত্যি! ভাবতে ভাবতে পিছু হটেন বোলার।

ক্যাট

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad