ইনস্টাগ্রামে আলো ছড়াচ্ছেন বিশ্বকাপদূত ভিক্টোরিয়া

ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

ইনস্টাগ্রামে আলো ছড়াচ্ছেন বিশ্বকাপদূত ভিক্টোরিয়া

পরিবর্তন ডেস্ক ৪:৪১ অপরাহ্ণ, মার্চ ০৭, ২০১৮

print
ইনস্টাগ্রামে আলো ছড়াচ্ছেন বিশ্বকাপদূত ভিক্টোরিয়া

ইনস্টাগ্রামে তিনি দারুণ জনপ্রিয়। ১৮ লাখ ফলোয়ার। আর রাশিয়া বিশ্বকাপ ফুটবলের আনুষ্ঠানিক দূত হওয়ার পর তার অনুসারীর সংখ্যা সব জায়গাতেই বাড়ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিশ্বের সংবাদ মাধ্যমে এবং সাধারণ্যে বাড়ছে জনপ্রিয়তা। বলা হচ্ছে রাশিয়ার বিস্ময় সুন্দরী ভিক্টোরিয়া লোপিরেভার কথা। সম্প্রতি ইনস্টাগ্রামে মালদ্বীপে ছুটি কাটানোর চোখ ধাঁধানো কিছু ছবি আপলোড করে ঝড় তুলেছেন ২০১৮ রাশিয়া বিশ্বকাপের দূত।

৩৪ বছর বয়সী ভিক্টোরিয়াকে মালদ্বীপে সমুদ্র তটে মোহনীয় সব ছবিতে দেখা যাচ্ছে। সুন্দরী ব্লন্ড সাদা সুইমসুটে নিজেকে তুলে ধরেছেন আরো আকর্ষণীয় করে। ছবি আপলোড করে লিখেছেন, 'পরাধীন এই দুনিয়ায় এভাবে নিজেকে পুরোপুরি স্বাধীনভাবে (সাময়িক সময়ের জন্য হলেও) তুলে ধরতে পারলে সেটা আপনার অস্তিত্ব প্রকাশ করে একরকম বিদ্রোহ করাও হয়।'

আরেকটি ছবিতে বিকিনিতে স্ট্রেচ করতে দেখা যায় ভিক্টোরিয়াকে। মেয়ে বন্ধুদের সাথে লাভ শেপের একটি ছবিতে মজা করতেও দেখা গেল তাকে। কিছু ছবি আছে তার চরিত্রবিরোধী। ২০১৫ সালে মিস রাশিয়া পুরস্কার জেতা ভিক্টোরিয়া সেই বছরই মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় দেশের প্রতিনিধিত্ব করেছিলেন।

তার এমন চোখকাড়া একের পর এক ছবি মুগ্ধ করে সবাইকে। একজন তো মন্তব্য করেছেন, 'আপনি কিভাবে সবসময় নিজেকে এরকম সুন্দর ও মনকাড়া করে রাখেন?' একজন সমালোচকের দৃষ্টিতে দেখে লিখেছেন, 'হা ঈশ্বর! এ তো ছবির দোকান!'

ভিক্টোরিয়া শুধু তার সৌন্দর্য্য দিয়ে রাশিয়া মাত করেছেন তা নয়। তিনি একাধারে মডেল এবং অভিনেত্রী। রাশিয়ার বিশ্বকাপের অন্যতম এই দূতের আর্সেনালের আর্মেনিয়ান মিডফিল্ডার হেনরিখ মিখিতারিয়ানের সাথে রোমান্স চলছে বলে খবর বেশ কিছুদিনের। আর সেটা শুরু হয়েছে হেনরিখ ম্যানচেস্টার ইউনাইটেডে থাকার সময়।

 

ভিক্টোরিয়া ওল্ড ট্র্যাফোর্ড ভ্রমণেও গিয়েছিলেন। টানেলে পল পগবার সাথে ছবি তুলেছেন। থিয়েটার অব ড্রিমসে ফ্লাডলাইটের নিচে তোলা ছবিও আপ করেছিলেন। সেখানে জন্মদিনের উপহার হিসেবে নিজের বন্ধুদের কাছ থেকেও বেশ সারপ্রাইজ পেয়েছিলেন ভিক্টোরিয়া।

সূত্র : দ্য সান।

ক্যাট

 
.




আলোচিত সংবাদ