স্বল্পবসনা যুবতীর সঙ্গে নাচলেন এমপি

ঢাকা, রবিবার, ২১ জানুয়ারি ২০১৮ | ৮ মাঘ ১৪২৪

স্বল্পবসনা যুবতীর সঙ্গে নাচলেন এমপি

পরিবর্তন ডেস্ক ৭:২০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৭

print
স্বল্পবসনা যুবতীর সঙ্গে নাচলেন এমপি

ভারতের বিহারে অভয় কুমার সিনহা নামের এক বিধায়কের আইটেম ড্যান্স’এর ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় স্বল্পবসনা এক যুবতীর সঙ্গে তালে তাল মিলিয়ে নাচছেন তিনি। শরীরে পাটভাঙা পাঞ্জাবি আর চকচকে জহরকোট।

রীতিমতো আলো ঝলমলে নাচের জলসায় মঞ্চের খুঁটি জড়িয়ে ‘ফিল্মি’ কায়দায় ঘুরে ঘুরে নাচতে দেখা যায় তাকে। ভিডিওতে নাচের সেই ভঙ্গি কখনও কখনও শালীনতার মাত্রাও ছাড়ায়। বড় পর্দায় ‘আইটেম ডান্স’এ যেমন দৃশ্য আমরা দেখতে অভ্যস্ত, অনেকটা তেমনই।

বিধায়কের নাচের সেই ভিডিও ক্লিপ এখন রাজ্যের অনেকেরই হাতে হাতে ঘুরছে। ফলে বেজায় অস্বস্তিতে পড়েছে বিহারের শাসক দল জেডি (ইউ)।

সামাজিক যোগাযোগমাধ্যমেও ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। লালুপ্রসাদ যাদবের দল আরজেডি-র পক্ষ থেকে টুইটারে ভিডিওটি আপলোডও করা হয়েছে। ভিডিওটি ছড়িয়ে পড়তেই ঝড় উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। টুইটারে জেডি (ইউ)’র বিধায়কের এই বিতর্কিত আচরণের তীব্র নিন্দা শুরু হয়েছে।

জলসায় স্বল্পবসনা যুবতীর সঙ্গে অভয় কুমার যেভাবে কোমর দুলিয়েছেন তাতে নানা প্রশ্নেরও সম্মুখীন হতে হচ্ছে দলের অন্যান্য নেতাকে। তবে এখনও এই ঘটনায় বিহারের শাসক দলের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কেবিএ

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad