রীতি ভেঙে একা ক্যাপিটাল হিলে এলেন মার্কিন ফার্স্ট লেডি

ঢাকা, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮ | ৮ ফাল্গুন ১৪২৪

রীতি ভেঙে একা ক্যাপিটাল হিলে এলেন মার্কিন ফার্স্ট লেডি

পরিবর্তন ডেস্ক ২:০৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ০১, ২০১৮

print
রীতি ভেঙে একা ক্যাপিটাল হিলে এলেন মার্কিন ফার্স্ট লেডি

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া টাম্প পূর্বের সব রেওয়াজ ভেঙে দিয়ে স্বামীর ভাষণ শুনতে আলাদা গাড়িতে ক্যাপিটাল হিলে এসেছেন। ট্রাম্পের আগের দুই প্রেসিডেন্ট বারাক ওবামা ও জুনিয়র বুশ স্ত্রীসহ ক্যাপিটাল হিলে যাওয়ার রীতি চালু করেছিলেন। খবর : শিকাগো ট্রিবিউন ও জং।

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প নিজ স্বামীর বার্ষিক ‘স্টেট অব দি ইউনিউন’ ভাষণ শুনতে কংগ্রেস চেম্বারে প্রবেশ করতেই করতালিতে মুখরিত হয়ে ওঠে পুরো হল। সাদা পোশাক পরা মেলানিয়া ট্রাম্প হেসে দুলে তালির জবাব দেন এবং নিজের আসনে বসে পড়েন। এ সময় তাকে খুব সুন্দর দেখাচ্ছিল।

পর্নো তারকার স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে প্রেসিডেন্ট ট্রাম্পের সম্পর্কের খবর সামনে আসার পর এটিই মার্কিন ফার্স্ট লেডির প্রথম এন্ট্রি। এর আগে গুজব ছড়িয়েছিল যে ট্রাম্পের নতুন স্ক্যান্ডালের পর ফার্স্ট লেডি হোয়াইট হাউজ ছেড়ে হোটেলে উঠেছেন। পূর্ব থেকে সূচি নির্ধারিত থাকলেও এর আগে তিনি দাভোসে যাননি।

অবশ্য মেলানিয়া ট্রাম্পের প্রতিনিধি বরবারই এমন খবর নাকচ করে আসছিলেন। কিন্তু আলাদা গাড়িতে মেলানিয়া ট্রাম্প ক্যাপিটাল হলে আসায় এ গুজব আরো শক্ত ভিত্তি পেল। এর মাধ্যমে তিনি আগের রেওয়াজ ভেঙে দিলেন। এর আগে এই হলে এমন ভাষণ অনুষ্ঠানে ট্রাম্পের পূর্ববর্তী প্রেসিডেন্ট বারাক ওবামা নিজ পত্নী মিশেল ওবামাসহ এবং তার আগে প্রেসিডেন্ট জুনিয়র বুশ এসেছিলেন স্বপত্নী লরা বুশসহ।

এএইচটি/আরজি

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad