নতুন বছরে মিউজিক ভিডিও মুক্তি দিলেন টেলর সুইফট

ঢাকা, বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১২ বৈশাখ ১৪২৫

নতুন বছরে মিউজিক ভিডিও মুক্তি দিলেন টেলর সুইফট

পরিবর্তন ডেস্ক ১০:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

print
নতুন বছরে মিউজিক ভিডিও মুক্তি দিলেন টেলর সুইফট

বেশ বড় করেই ২০১৮ সালে প্রথমবার নিজের ভিডিও মুক্তি দিলেন টেলর সুইফট। বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি দেয়া হয় সুইফটের ‘এন্ড গেম’ গানটির মিউজিক ভিডিও।

‘এন্ড গেম’ সুইফটের নতুন অ্যালবাম রেপুটেশন-এর ট্র্যাক। গানটিতে ফিউচার ও এড শিরান র‍্যাপ গেয়েছেন। ফিউচার সত্যিকারের র‍্যাপ গায়ক। কিন্তু, নিজস্ব স্টাইল বদলে র‍্যাপ গাইলেন এড শিরান।

ভিডিওতে দেখা যায় টেলর ফিউচার ও এড শিরানকে নিয়ে বিভিন্ন বড় বড় শহরের পার্টি ও বারে ঘুরে বেড়াচ্ছেন। মায়ামির একটি প্রমোদতরী থেকে টোকিওর কারাওকে বার হয়ে লন্ডন চলে যান তারা। সেখানে বিশেষ দর্শনীয় জায়গাগুলো ঘুরে দেখেন তিন বন্ধু। ভিডিওটি শেষের দিকে লন্ডনের একটি দোকানে কাবাবও খেতে দেখা যায় তাদের।



গত বছর মিউজিক মায়ামি, টোকিও ও লন্ডনে ভিডিওটির শুটিং হয়। লন্ডনে শুটিং করার সময় কাবাবের দোকান কেন্টিশ ডিলাইটকে বিশেষ গুরুত্ব দেয়া হয়।

সুইফটের নিজস্ব অ্যাপ দ্য সুইফট লাইফ ও তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে মিউজিক ভিডিওটির টিজার মুক্তি দেয়া হয়েছিল। অ্যালবামটির বিভিন্ন গানের মিউজিক ভিডিও বেশ কয়েক দিন পর পর মুক্তি দেয়া হচ্ছে। অ্যালবামটির সফলতার পেছনে এটিও সম্ভবত ভূমিকা পালন করেছে।

গত বছরের নভেম্বরে খুব সতর্কতার সাথে কোনো স্ট্রিমিং সাইটে মুক্তি না দিয়ে প্রকাশ করা হয় সুইফটের নতুন অ্যালবাম ‘রেপুটেশন’। মুক্তির তিন দিনের মাথায় অ্যালবামটির ১০ লক্ষ কপি বিক্রি হয়ে যায়। গত এক দশকের অন্যতম ব্যবসাসফল হিসেবে বিবেচিত হচ্ছে ‘রেপুটেশন’।

মিউজিক ভিডিওটি


এমআর/এমএসআই

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad