ঢাকায় সুনিধির গান, নাচ এনাস্তাসিয়ার

ঢাকা, শুক্রবার, ২১ জুলাই ২০১৭ | ৬ শ্রাবণ ১৪২৪

ঢাকায় সুনিধির গান, নাচ এনাস্তাসিয়ার

পরিবর্তন প্রতিবেদক ৩:১০ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৭

print
ঢাকায় সুনিধির গান, নাচ এনাস্তাসিয়ার

‘লাভ ইন ঢাকা’ শিরোনামের কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন ভারতীয় গায়িকা সুনিধি চৌহান। একই আয়োজনে নৃত্য পরিবেশন করবেন পুল ড্যান্সার হিসেবে পরিচিত ইউক্রেনের নৃত্যশিল্পী এনাস্তাসিয়া।

মাস কয়েক আগে ‘লাভ ইন ঢাকা’র ঘোষণা দেয় গ্রান্ডমাস্টার ইভেন্টেস। এক দফা পিছিয়ে ২৭ জুলাই ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে কনসার্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সুনিধি এর আগেও ঢাকায় সঙ্গীত করেছেন, তবে এই প্রথম দর্শকরা দেখতে পাবেন ‘ইউক্রেন গট ট্যালেন্ট’ প্রতিযোগিতার ফাইনালিস্ট এনাস্তাসিয়া শোকোলোভার নৃত্য।

কনসার্টে দেশীয় শিল্পীদের মধ্যে গাইবেন তাহসান ও কর্নিয়া। থাকছে অভিনেত্রী মেহজাবিনের পরিবেশনা। আরো আছে পায়েল ও রুমা তাপসীর পরিবেশনা। আর উপস্থাপনা করছেন চিত্রনায়ক রিয়াজ।  

২৭ জুলাই বিকেল সাড়ে ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত ‘লাভ ইন ঢাকা’ অনুষ্ঠিত হবে। টিকিটের মূল্য রাখা হয়েছে সাত হাজার (প্লাটিনাম), পাঁচ হাজার (ডায়মন্ড), চার হাজার (গোল্ড) ও তিন হাজার টাকা (সিলভার)। 

গ্রান্ড মাস্টার ইভেন্টেসের পরিচালক প্রকৌশলী রফিকুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক বি এম রইসউদ্দিন জানান, বাণিজ্যিক ভিত্তিতে অনুষ্ঠিতব্য এ আয়োজনের প্রবেশমূল্যের একটি অংশ শ্যামলীর অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে প্রদান করা হবে।

‘লাভ ইন ঢাকা’ কনসার্টের টিকেট পাওয়া যাবে সহজ ডটকম, হ্যালো ইভেন্টস, টিকেট চাই প্রভৃতি অনলাইনে প্ল্যাটফর্মে।

ডব্লিউএস

print
 

আলোচিত সংবাদ