আসছে আলম আরা মিনুর দুই ভিডিও

ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫

আসছে আলম আরা মিনুর দুই ভিডিও

পরিবর্তন প্রতিবেদক ৩:২২ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
আসছে আলম আরা মিনুর দুই ভিডিও

সংগীতশিল্পী আলম আরা মিনু জোড়া মিউজিক ভিডিও নিয়ে দর্শক-শ্রোতামহলে আসছেন। দুটি গানই দেশের শীর্ষ দুটি প্রযোজনা প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষকতায় প্রকাশিত হবে। এর মধ্যে ‘দক্ষিণের জানালা’ শিরোনামের গানটি সিএমভি থেকে ও ‘বন্ধু হয়ে যাবো’ শিরোনামের গানটি সংগীতা থেকে প্রকাশিত হবে।

ভিডিও নির্মাণের কাজ চলছে। কবে নাগাধ এই এই ভিডিও আসছে দিনক্ষণ এখনো চূড়ান্ত করেননি শিল্পী।

এ প্রসঙ্গে আলম আরা মিনু বলেন, ‘এখন তো অনিচ্ছা সত্তেও অনেক শিল্পীকে মিউজিক ভিডিও করতে হচ্ছে। আর মিউজিক ভিডিও করতে গেলে যে খরচ হয়, তা পুরো অ্যালবামেও হয় না। তবুও প্রযুক্তির এ সময়ে শ্রোতারা ভিডিও নির্ভর হয়ে পড়ায় বাধ্য হয়েই আমাদের এ কাজটি করতে হচ্ছে। কারণ গানটি তো শ্রোতাদের কাছে পৌঁছাতে হবে। সেই চিন্তা থেকেই দুটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করছি। আশা করছি ভিডিও আকারে গান দুটি দর্শক-শ্রোতামহলে মুগ্ধতা ছড়াবে।’

বাংলাদেশের সংগীত জগতের অতি পরিচিত নাম আলম আরা মিনু। 'যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তি সেনা' জনপ্রিয় এ গানটি শুনলে-ই চোখের সামনে ভেসে উঠে সংগীতনক্ষত্র আলম আরা মিনুর মুখচ্ছবি। ছোটবেলায় নিজে নিজেই হারমোনিয়াম বাজিয়ে গান গাওয়ার চেষ্টা করতেন। সেই চর্চাই সংগীতাঙ্গনে একটা সময় তাকে প্রতিষ্ঠিত শিল্পী হিসেবে জায়গা করে দেয়। 

১৯৮৭ সালে বেতারের শিল্পী হিসেবে তালিকাভুক্ত হন আলম আরা মিনু। ১৯৮৯ সালে নবম শ্রেণীতে পড়াকালীন বের হয় তার প্রথম অ্যালবাম। এরপর থেকে রেডিও, টেলিভিশন, চলচ্চিত্রে ও মঞ্চে সরব বিচরণ আলম আরা মিনুর। নিজে সুর করেও গেয়েছন বেশ কিছু গান। 

বর্তমানে গান গাওয়ার পাশাপাশি সঙ্গীত একাডেমী গড়ার প্রস্তুতি নিচ্ছেন বিখ্যাত এই সংগীতশিল্পী।

এএ/এসবিআই

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad