সেতুর সঙ্গীতে যৌথ প্রযোজনার ছবিতে গাইলেন হিমু
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

সেতুর সঙ্গীতে যৌথ প্রযোজনার ছবিতে গাইলেন হিমু

পরিবর্তন ডেস্ক ৯:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ০১, ২০১৯

সেতুর সঙ্গীতে যৌথ প্রযোজনার ছবিতে গাইলেন হিমু

ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি গোধুলী বেলা চলচ্চিত্রে গাইলেন তরুণ কণ্ঠশিল্পী হুমায়ুন হিমু। গানটির সুর ও সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করেছেন মোশারফ হোসেন সেতু।

‘ওগো রাতের আকাশ দূরে কেন’ শিরোনামের রোমান্টিক ডুয়েট এই গানটিতে হিমুর সহশিল্পী হিসেবে ছিলেন সামছুন নাহার নীড়া। গানটি লিখেছেন গীতিকবি বজলুর রহমান খোকন।

সম্প্রতি গোধুলী বেলা ছবির গানের দৃশ্যায়ন কলকাতা ও ভারতের বিভিন্ন প্রদেশে সম্পন্ন হয়েছে।

চলচ্চিত্রটি নির্মাণ করছেন কলকাতার ছোট পর্দার গুণী পরিচালক দেবা মণ্ডল। ছবিটিতে নায়ক চরিত্রে আছেন বাংলাদের মডেল অভিনেতা দিহান হাজারী। তার সঙ্গে আছেন মিষ্টি মাতবর ও কলকাতার অভিনেত্রী রুমা ভদ্র।

গানটির প্রসঙ্গে গীতিকার বজলুর রহমান খোকন বলেন, ‘গানটির কথামালা বেশ রোমান্টিক। আমার লেখা গান এত চমৎকার একটি চলচ্চিত্রে যাবে তা আমি কল্পনাও করিনি। বিশেষ করে আমি পরিচালক দেবা মণ্ডল ও মোশারফ ভাইকে ধন্যবাদ জানাচ্ছি আমাকে গীতিকার হিসেবে এই ছবিতে সুযোগ করে দেয়ার জন্য। আশা করছি গানটি দর্শক শ্রোতার নজর কাড়বে।’

প্লেব্যাক শিল্পী হুমায়ুন হিমু বলেন, ‘গানটি বেশ চমৎকার, তবে আমাকে এমন বড় একটি সুযোগ দেয়ার জন্য মোশারফ ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ। জানি না কতটুকু গাইতে পেরেছি, তবে আমার বিশ্বাস রোমান্টিক এই গানটি সবার ভালোবাসা কুড়াবে। গোধুলী বেলার পরিচালকসহ টিমের সবার প্রতি আমার ভালোবাসা।’

সঙ্গীত পরিচালক মোশারফ হোসেন সেতু বলেন, ‘ছবিটিতে গান রয়েছে সর্বমোট ছয়টি, এর মধ্যে ছয়টি গানের কাজই আমি সম্পন্ন করেছি। হিমু ও নীড়ার গাওয়া গানটি গল্পের শুরুতেই একটি রোমাঞ্চকর দৃশ্যের। আশা করছি গানটি দুই বাংলার সবার নজর কাড়বে।

এইচআর

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও