বাংলালিংক-স্যামসাংয়ের যৌথ টেলিকম সেবা ও অফার
Back to Top

ঢাকা, শনিবার, ৪ জুলাই ২০২০ | ১৯ আষাঢ় ১৪২৭

বাংলালিংক-স্যামসাংয়ের যৌথ টেলিকম সেবা ও অফার

জ্যেষ্ঠ প্রতিবেদক ৪:৫৫ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০১৯

বাংলালিংক-স্যামসাংয়ের যৌথ টেলিকম সেবা ও অফার

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও বিশ্বের নেতৃত্ব স্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং তাদের গ্রাহকদের প্রয়োজনীয় টেলিকম সেবা ও আকর্ষণীয় ডেটা অফারের লক্ষ্যে যৌথ উদ্যোগ গ্রহণ করেছে।

অনুমোদিত স্যামসাং স্টোরে প্রতিষ্ঠানটির গ্রাহকদেরকে সব স্মার্টফোনের সাথে এই সেবা ও ডেটা অফারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। 

সোমবার বাংলালিংকের সেলস্‌ অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জুবায়েদ উল ইসলাম বসুন্ধরা সিটি শপিংমলের একটি স্যামসাং স্টোরে বিশেষ এই সুবিধাগুলো উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক হেড অফ ডিভাইস অ্যান্ড মনোব্র্যান্ড শাহরিয়ার আহমেদ রেমন ও প্রতিষ্ঠান দুইটির উচ্চ পদস্থ কর্মকর্তারা।

এই অংশীদারিত্ব অনুসারে, স্যামসাং স্টোরে বাংলালিংকের প্রশিক্ষণপ্রাপ্ত প্রতিনিধিরা গ্রাহকদের সিম বিক্রি, এয়ারটাইম রিচার্জ ও সিম বদলের মতো প্রয়োজনীয় টেলিকম সেবা দেবেন।

এছাড়া যেকোনো স্যামসাং হ্যান্ডসেটের ক্রেতা পাবেন বাংলালিংক সংযোগসহ শর্ত সাপেক্ষ্যে ২৪ থেকে ৩৩ জিবি ফ্রি ইন্টারনেট ডেটা। প্রাথমিকভাবে ৫১টি স্যামসাং স্টোরে পাওয়া যাবে এই সুবিধাগুলো। পর্যায়ক্রমে দেশের সব স্যামসাং স্টোরে সুবিধাগুলো চালু করা হবে।

বাংলালিংক সেলস্‌ অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জুবায়েদ উল ইসলাম বলেন, ‘বিশ্বের অন্যতম বৃহৎ প্রযুক্তিবিষয়ক প্রতিষ্ঠান স্যামসাংয়ের সঙ্গে এই যৌথ উদ্যোগ গ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। বাংলালিংকে আমরা প্রতিনিয়ত গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকরা একই স্থানে টেলিকম সেবা গ্রহণ ও ডিভাইস কেনার সুযোগ পাবেন।’

গ্রাহকদের বাড়তি সুবিধা দেয়ার লক্ষ্যে বাংলালিংক ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখবে বলে তিনি জানান।

এমএইচ/এইচআর

 

: আরও পড়ুন

আরও