ফলাফলের অপেক্ষায় শিক্ষার্থী-অভিভাবকরা

ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

ফলাফলের অপেক্ষায় শিক্ষার্থী-অভিভাবকরা

পরিবর্তন প্রতিবেদক ১:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৭

print
ফলাফলের অপেক্ষায় শিক্ষার্থী-অভিভাবকরা

জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি), জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) এবং প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী (পিইসি) পরীক্ষার ফলাফল প্রধানমন্ত্রীর হাতে হস্তান্তর করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

এর পর থেকেই রাজধানীর বিভিন্ন স্কুলের সামনে ভিড় করছেন অভিভাবক ও শিক্ষার্থীরা। প্রত্যাশিত ফলের আশায় রয়েছেন শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আত্মবিশ্বাসের কোনো কমতি নেই। সব শিক্ষার্থীই ভালো ফলাফলের আশাবাদী।

শনিবার দুপুরে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রধান ফটকে শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে কথা বলে এমন তথ্য জানা গেছে।

ফলাফল নিয়ে অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন কথাবার্তাও চলছে। তবে সবাই আশাবাদী যে, তারা তাদের নিজেদের প্রত্যাশিত ফলাফল অর্জন করবে।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী তামান্না পরিবর্তন ডটকমকে বলেন, ‘পরীক্ষা ভালো দিয়েছিলাম। সারা বছর অনেক কষ্ট করেছি। আর কিছুক্ষণ পর রেজাল্ট হাতে পাব। এই অপেক্ষার সময়টা আর কাটছে না। খুব চিন্তা হচ্ছে।’

সামিয়া জামান নামের এক অভিভাবক পরিবর্তন ডটকমকে বলেন, ফলাফলের অপেক্ষায় আছি। মেয়েটা সারা বছর কষ্ট করেছে। এখন ভালো একটা রেজাল্ট করলে খুশি হব।

এএম/আরপি

 
.

এ বিভাগের অন্যান্য সংবাদ




আলোচিত সংবাদ