বেরোবি’র প্রথম বর্ষের উদ্বোধনী সমাবর্তন ৩১ জানুয়ারি

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫

বেরোবি’র প্রথম বর্ষের উদ্বোধনী সমাবর্তন ৩১ জানুয়ারি

বেরোবি প্রতিনিধি ৭:৫৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৮

print
বেরোবি’র প্রথম বর্ষের উদ্বোধনী সমাবর্তন ৩১ জানুয়ারি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের (প্রথম বর্ষ) শিক্ষার্থীদের উদ্বোধনী সমাবর্তন ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর এক অফিস আদেশের মাধ্যমে উক্ত আয়োজনের জন্য ১৭ সদস্যের একটি কমিটি গঠন করেছেন। বিশ্ববিদ্যালয়ে এবারই প্রথম নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের জন্য ‘উদ্বোধনী সমাবর্তন’ আয়োজন করছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

 

পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার পরিচালক অধ্যাপক ড. মোঃ গাজী মাজহারুল আনোয়ারকে আহ্বায়ক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল-এর প্রভোস্ট (চলতি দায়িত্ব) এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধানকে আয়োজক কমিটির সদস্য-সচিব করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্য হলেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল এর প্রভোস্ট ও বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, পরীক্ষা নিয়ন্ত্রক ও অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোরশেদ হোসেন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলাম, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান এইচএম তারিকুল ইসলাম, সহকারী প্রক্টর ড. মোঃ রুহুল আমিন, মোঃ আতিউর রহমান, মুহাঃ শামসুজ্জামান, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান, পদার্থবিজ্ঞান বিভাগ এর প্রভাষক মোঃ আবু সায়েদ, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ, পিএস টু ভাইস-চ্যান্সেলর আমিনুর রহমান, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হক, নিরাপত্তা কর্মকর্তা লোকমান হাকিম, জনসংযোগ দপ্তরের কর্মকর্তা আরিফুল ইসলাম এবং কর্মচারী ইউনিয়নের সভাপতি ও পিএ টু ভিসি আবুল কালাম আজাদ।

আয়োজক কমিটি গঠনের পর বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় এক সমন্বয় সভা করেন। সভার সিদ্ধান্ত অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের ১ম উদ্বোধনী সমাবর্তন উপলক্ষে জাতীয় ও স্থানীয় দৈনিকে ক্রোড়পত্র প্রকাশ, নতুন শিক্ষার্থীদের বরণ, অভিভাবক সমাবেশ, আলোচনা অনুষ্ঠানসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা রাখা হবে উক্ত আয়োজনে। এছাড়াও প্রতি অনুষদ ও বিভাগের আলাদা পতাকা তৈরি করাসহ প্রতি শিক্ষার্থীর জন্য উদ্বোধনী সমাবর্তনের বিশেষ ক্যাপ এর ব্যবস্থা করা হবে। ওই দিনই দুপুর ২টা থেকে সকল বিভাগে উদ্বোধনী ক্লাস আরম্ভ হবে।

এএস

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad