‘শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন নয়’

ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮ | ১০ মাঘ ১৪২৪

‘শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন নয়’

নীলফামারী প্রতিনিধি ৯:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

print
‘শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন নয়’

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম বলেছেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচত হতে দেওয়া হবে না। সহায়ক সরকারের অধীনেই জাতীয় নির্বাচন হতে হবে। এজন্য যা করা দরকার বিএনপি তাই করবে।

তিনি বলেন, নিরপেক্ষ সরকারের অধীন জাতীয় নির্বাচনের দাবিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে চলমান আন্দোলন থেকে এক বিন্দুও পিছপা হবো না।

শনিবার সন্ধ্যায় নীলফামারী শহরের পৌর বাজারস্থ দলীয় কার্যালয়ে বিএনপির কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিলকিস বলেন, সরকারের বাধা সত্বেও ১ জানুয়ারি রাজধানী ঢাকায় ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতাকর্মীদের ব্যাপক অংশগ্রহণে ম্যাডাম জিয়ার উপস্থিতি প্রমাণ করে শহীদ জিয়ার সৈনিকরা সরকারি যন্ত্রে ভয় করে না।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিএনপির যুগ্ম মহাসচিব হারুন উর রশিদ এবং বিশেষ অতিথি হিসেবে বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কণ্ঠশিল্পী বেবি নাজনীন বক্তব্য দেন।

জেলা বিএনপির সভাপতি আনিছুল আরেফিন চৌধুরীর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুজ্জামান জামান।

এছাড়াও জেলা বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী শামীম, পৌর সভাপতি জহুরুল আলম ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মীর সেলিম ফারুক বক্তব্য দেন।

এনএ/এসবি

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad