নুরুল ইসলাম স্মৃতি ভলিবল টুর্নামেন্টে রানার্সআপ নীলসাগর গ্রুপ

ঢাকা, শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | ৬ বৈশাখ ১৪২৫

নুরুল ইসলাম স্মৃতি ভলিবল টুর্নামেন্টে রানার্সআপ নীলসাগর গ্রুপ

নীলফামারী প্রতিনিধি ১০:২১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৮

print
নুরুল ইসলাম স্মৃতি ভলিবল টুর্নামেন্টে রানার্সআপ নীলসাগর গ্রুপ

প্রয়াত ক্যাপ্টেন নুরুল ইসলাম স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সৈয়দপুর উপজেলার নতুন হাটের রুপালী ক্রীড়াচক্র চ্যাম্পিয়ন হয়েছে। রানার্সআপ হয়েছে নীলসাগর গ্রুপ।

শুক্রবার  বিকেলে সৈয়দপুর শহরের হাজীবাড়ি ওয়াপদা মোড়ে অনুষ্ঠিত খেলায় নীলসাগর একাদশকে ৩-২ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রুপালী ক্রীড়াচক্র।

খেলা শেষে প্রধান অতিথি থেকে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন জেলা পরিষদ  চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

এ সময় আয়োজক সংগঠনের নেতারা ছাড়াও নীলসাগর গ্রুপের মানবসম্পদ বিভাগের নির্বাহী কর্মকর্তা নুরে আলম ছিদ্দিক উপস্থিত ছিলেন।

নীলসাগর গ্রুপের কোচ হিসেবে আনিসুর রহমান নয়ন ও ম্যানেজার হিসেবে জাহাঙ্গীর আলম দায়িত্ব পালন করেন।

ভলিবল একাডেমি হাজীবাড়ি সৈয়দপুরের আয়োজনে টুর্নামেন্টে আটটি দল অংশগ্রহণ করে। ২ জানুয়ারি বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া ও কাউন্সিলর শাহিন হোসেন উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন জাভিস্কো জানান, কুড়িগ্রাম জেলা ক্রীড়াসংস্থা, সৈয়দপুরের শহীদ কুদরত স্মৃতি সংসদ ও রুপালী ক্রীড়াচক্র, ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা, নীলসাগর গ্রুপ, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ভলিবল কল্যাণ সমিতি এবং নীলফামারী জেলার জলঢাকা উপজেলার টেঙ্গনমারী যুব ভলিবল একাদশ টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

এনএ/এএল

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad