গম ক্ষেতে মিলল যুবকের লাশ

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

গম ক্ষেতে মিলল যুবকের লাশ

ঠাকুরগাঁও প্রতিনিধি ৬:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৭

print
গম ক্ষেতে মিলল যুবকের লাশ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গম ক্ষেত থেকে রমজান আলী (৩৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের কালিতলা গ্রামের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

.

নিহত রমজান আলী আমজানখোর ইউনিয়নের কালিতলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে বাপ-ছেলের মধ্যে কথা-কাটাকাটি হলে রমজান বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে সে আর বাড়ি ফেরেনি। সকালে এলাকাবাসী গম ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে তার পরিবারের লোকজনকে খবর দেয়। পরে লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান আকালু (ডংগা) পরিবারের লোকজনের বরাত দিয়ে জানান, গভীর রাতে বাড়ি ফেরার সময় মাঠে হোঁচট খেয়ে পড়ে গিয়ে আকস্মিক ভাবে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 অন্যদিকে বালিয়াডাঙ্গী থানার এসআই খাইরুজ্জামান গ্রামবাসীর বরাত দিয়ে বলেন, পুলিশ ঘটনাস্থলে লাশ পায়নি। এলাকার লোকজন পুলিশ পৌঁছানোর আগেই লাশ বাড়িতে নিয়ে যায়। তবে লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এদিকে রমজান নিখোঁজ হবার বিষয়টি নিয়ে এলাকাবাসীর মাঝে ব্যাপক আলোচনা চলছে। গভীর রাতে তীব্র শীতের মধ্যে শরীরে টি-শার্ট পরিহিত মাঠের মাঝখানে পড়ে থাকা রমজানের লাশ সন্দেহের সৃষ্টি করছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা লাশ উদ্ধার করে মর্গে পাঠাবেন।

বিআইবি/এসএফ

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad