গ্রাম পাহারায় স্বামী, স্ত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪

গ্রাম পাহারায় স্বামী, স্ত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ

জয়পুরহাট প্রতিনিধি ৮:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৭

print
গ্রাম পাহারায় স্বামী, স্ত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের জাতাইর গ্রামে এক গরীব ক্ষেতমজুরের স্ত্রী ২ সন্তানের জননী (২৮) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

.

এ ব্যাপারে বৃহস্পতিবার পাঁচবিবি থানায় একই গ্রামের সামসুদ্দিনের মন্ডলের ছেলে রোস্তম আলীর (৩২) বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষিতের পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার জাতাইর গ্রামের এক ক্ষেতমজুর রাত ১০টার দিকে খাওয়া দাওয়া শেষে স্ত্রীকে একা রেখে গ্রামে রাতের পাহারায় অংশ নিতে বাড়ি থেকে বের হন। এই সুযোগে একই গ্রামের সামসুদ্দিনের মন্ডলের ছেলে রোস্তম আলী তার বাড়ির শয়ন ঘরে ঢুকে তার স্ত্রীর গলায় চাকু ধরে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে। ওই সময় তার স্ত্রীর আর্তচিৎকারে প্রতিবেশি ও গ্রামের পাহারাদাররা ছুটে এলে রোস্তম আলী তার মোবাইল ফোন সেটটি ফেলে রেখে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসীরা তাকে ঘিরে ফেলে। এ সময় সে পাশের একটি পুকুরে ঝাঁপ দিয়ে অন্ধকারে পালিয়ে যায়।

এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে ধর্ষিতা পাঁচবিবি থানায় গিয়ে ধর্ষক রোস্তম আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন বলেন, ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে রোস্তমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

এ বিষয়ে আওলাই ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মন্ডল বলেন, রোস্তম এলাকায় চরিত্রহীন হিসেবে পরিচিত।

এসএসএম/এএসটি

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad