স্ত্রীকে আত্মহত্যার প্ররোচণার মামলায় এসআই গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৮ কার্তিক ১৪২৪

স্ত্রীকে আত্মহত্যার প্ররোচণার মামলায় এসআই গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি ১২:১০ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৭

print
স্ত্রীকে আত্মহত্যার প্ররোচণার মামলায় এসআই গ্রেফতার

স্ত্রীকে আত্মহত্যার প্ররোচণার অভিযোগে দেবাশীষ সাহা নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) সহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। গাইবান্ধার বোনারপাড়া রেলওয়ে থানা পুলিশ শনিবার রাত সাড়ে ১০টার দিকে তাদের জেলা সদর থেকে গ্রেফতার করে।

বোনারপাড়া রেলওয়ে (জিআরপি) থানার এসআই নাজমুল ইসলাম জানান, দেবাশীষ সাহা গাইবান্ধা সদর থানায় উপ-পরিদর্শক (এসআই)। তিনি কুড়িগ্রাম জেলা শহরের বৈরাগিপাড়া এলাকার নির্মলচন্দ্র সাহার ছেলে। গ্রেপ্তার অপরজনের নাম পূর্ণ দেব। তিনি এসআই দেবাশীষের মামা হন।

বোনারপাড়া রেলওয়ে থানার ওসি আতাউর রহমান বলেন, লাবনী সাহার বাবার দায়ের করা আত্মহত্যার প্ররোচণা মামলায় দেবাশীষ ও তার মামা পূর্ণ চন্দ্র সাহাকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

এর আগে শনিবার বিকালে আত্মহত্যার প্ররোচণার অভিযোগে দেবাশীষসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন লাবনীর বাবা গোবিন্দ চন্দ্র সাহা।

মামলায় দেবাশীষ চন্দ্র সাহার বাবা নির্মল চন্দ্র সাহা, মা আলো রানী সাহা, বোন প্রীতিলতা সাহা প্রীতি, ভগ্নিপতি তপন কুমার সাহা ও মামা পূর্ণ চন্দ্র সাহাকে আসামি করা হয়েছে।

এদিকে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ পরিবর্তন ডটকমকে জানান, এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-ফারুককে আহ্বায়ক করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদন পেলে দেবাশীষের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, চলতি বছরের মার্চ মাসে দেবাশীষ চন্দ্র সাহার সঙ্গে একই জেলার ভুরুঙ্গামাড়ি উপজেলা শহরের গোবিন্দ চন্দ্র সাহার মেয়ে লাবনী সাহার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন
পূর্বে দেবাশীষ গাইবান্ধা সদর থানায় যোগদান করেন।

পরে স্ত্রী লাবনীকে নিয়ে গাইবান্ধা জেলা শহরের পুরাতন হাসপাতাল লেনের ভাড়া বাসায় থাকতেন দেবাশীষ। গত বৃস্পতিবার দুপুরে দেবাশীষ সাহার স্ত্রী লাবনী সাহা সান্তাহার-লালমনিরহাট রেলরুটের রাধাকৃষ্ণপুর এলাকায় ট্রেনের নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

এএইচএ/এমএসআই/এএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad