কোরআনের আলো ছড়াতে চায় হাফেজ কল্যাণ সমিতি

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭ | ৯ ভাদ্র ১৪২৪

কোরআনের আলো ছড়াতে চায় হাফেজ কল্যাণ সমিতি

কুড়িগ্রাম প্রতিনিধি ৯:৪৬ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৭

print
কোরআনের আলো ছড়াতে চায় হাফেজ কল্যাণ সমিতি

কুড়িগ্রামের কোরআনের আলোয় আলোকিত হাফেজরা নিজেদের সংগঠিত করতে এবং কোরআনের আলো সর্বত্রে ছড়িয়ে দিতে গঠন করেছে ফুলবাড়ী হাফেজ কল্যাণ সমিতি। ফুলবাড়ী উপজেলার হাফেজরা সংগঠিত হয়ে প্রথমবারের মতো অরাজনৈতিক এ সংগঠনটির যাত্রা শুরু করলো।

সোমবার ফুলবাড়ী হাফেজ কল্যাণ সমিতির উদ্যোগে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অয়োজন করা হয় রমজান শীর্ষক আলোচনা, ইফতার ও দোয়া মাহফিলের। এতে অংশগ্রহণ করে বিভিন্ন স্থানের শতাধিক কোরআনের হফেজসহ দু’শতাধিক মানুষ।

ফুলবাড়ী উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন- ফুলবাড়ী হাফেজ কল্যাণ সমিতির সভাপতি ও উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের ইমাম হাফেজ মো. আব্দুল বাতেন, সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মো. ইব্রাহিম খলিল, সমিতির কোষাধ্যক্ষ ও বায়তুস ছালাম ন্যাশনাল হিফজুল কোরআন একাডেমীর পরিচালক হাফেজ মো. জোবায়ের হোসাইন, সমিতির সদস্য হাফেজ মো. সাইফুল ইসলামসহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, কোরআনের আলো ছড়িয়ে দেওয়ার উদ্দেশে আমরা কোরআনের হাফেজরা সংগঠিত হয়ে হাফেজ কল্যাণ সমিতির যাত্রা শুরুর উদ্যোগ নিয়েছি। একজন ছহী হাফেজ সুদ্ধ তেলায়াতের ছহী হাফেজ তৈরি করতে পারে। আমরা ছহী হাফেজ তৈরি করে কোরআনের আলো ছড়িয়ে দিতে চাই। আমাদের এই উদ্যোগ সফল করতে সকলের সহযোগিতা প্রয়োজন।

এ সময় তারা সকলের সহযোগিতা কামনা করেন।

আইএএ/এসএফ

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad