নীলফামারীতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১২ জন
Back to Top

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

নীলফামারীতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১২ জন

নীলফামারী প্রতিনিধি ৩:৪০ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২০

নীলফামারীতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১২ জন
নীলফামারীতে নতুন করে আরও একনারীসহ দু’জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১২ জনে।

আক্রান্তদের মধ্যে নীলফামারী সদরে চারজন, ডিমলায় তিনজন, জলঢাকায় তিনজন, কিশোরগঞ্জে একজন এবং সৈয়দপুরে একজন রয়েছেন। তাদের মধ্যে ডিমলা ও জলঢাকায় একজন করে নারী রয়েছে।

নতুন আক্রান্তরা হলেন, জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা এলাকার বাসিন্দা। তারা দু’জনে ঢাকায় পোশাক উৎপাদকারী প্রতিষ্ঠানে কাজ করতো। তাদের বাড়িসহ আশপাশের চারটি বাড়ি লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।
 
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু হাসান রেজওয়ানুল কবীর জানান, গত ২৫ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
মঙ্গলবার রাতে রিপোর্টে তাদের পজিটিভ আসে। আক্রান্তরা সর্ম্পকে ভাই-বোন। তাদের নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেনে রাখা হয়েছে।

এদিকে জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৪১ জনসহ কোয়ারেন্টিনে রয়েছেন ৫১১৭ জন। ৪৪২ জনের নমুনা সংগ্রহ করে রংপুরে পাঠানো হলেও রিপোর্ট এসেছে ২৮৩ জনের।
 
সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মণ বলেন, আক্রান্তরা সবাই দেশের বিভিন্ন জেলা থেকে এসেছেন। তারা ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর, কুমিল্লা থেকে প্রত্যাগত।
তবে প্রথম আক্রান্ত কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুস্থ হয়ে উঠেছেন। ১৪ দিনের অবরুদ্ধ থাকা এই স্বাস্থ্য কমপ্লেক্সটিতে এখন চিকিৎসা সেবা চলছে স্বাভাবিকভাবে।

এনএ/পিএসএস








 

: আরও পড়ুন

আরও