পঞ্চগড়ে বিএসএফের গুলিতে বাংলাদেশী তরুণ আহত
Back to Top

ঢাকা, সোমবার, ১ জুন ২০২০ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

পঞ্চগড়ে বিএসএফের গুলিতে বাংলাদেশী তরুণ আহত

পঞ্চগড় প্রতিনিধি ৬:১১ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২০

পঞ্চগড়ে বিএসএফের গুলিতে বাংলাদেশী তরুণ আহত
পঞ্চগড়ে বিএসএফের গুলিতে শিপন চন্দ্র (১৭) নামে এক কিশোর গুরুতর আহত হয়েছে।

রবিবার (১৯ এপ্রিল) বিকেলে পঞ্চগড়ের সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের সিংরোড প্রধানপাড়া এলাকার ঘটনাটি ঘটে।

সে ওই এলাকার পরেশ চন্দ্রের ছেলে। সুমন চাকলাহাট কেবি বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। তার বাবা চাকলাহাট কেবি বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

সুমনের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, শিংরোড প্রধানপাড়া এলাকার ৭৬২ মেইন পিলার এর ২৩ সাব পিলারের সংলগ্ন এলাকায় সুমন ও তার বন্ধুরা মিলে খেলা করছিল। এ সময় বিএসএফ এসে তাদের ধাওয়া করে। তারা দ্রুত পালাতে গেলে বিএসএফ সদস্যরা তাদের উদ্দেশ্য গুলি করলে সুমন নামে ওই কিশোরের গায়ে লাগে।

এলাকাবাসী লাঠিসোটা নিয়ে এলে বিএসএফ সদস্যরা দ্রুত পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা সুমনকে আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ তোয়ায়েল আহমেদ জানান, আমাদের এখানে সুমন নামে গুলিবিদ্ধ অবস্থায় এক রোগী এসেছে। তার ডান দিকের কোমরে গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা তার প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিক্যালে রেফার্ড করেছি।

নীলফামারী ৫৬ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ মামুনুল হক জানান, সুমনের গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি আমি জেনেছি। তবে সে কিভাবে গুলিবিদ্ধ হয়েছে এবং ঘটনাটি কি ঘটেছে তা এখনি বিস্তারিত বলা যাচ্ছে না। আমাদের বিজিবির সদস্যরা ইতিমধ্যে ঘটনাস্থলে গিয়েছে। তারা পরিস্থিতি দেখছে। আমরা এ ব্যাপারে বিএসএফের সাথে কথা বলছি।

তবে আমরা পরবর্তীতে এ বিষয়ে আপনাদের বিস্তারিত জানাব।

এএসআর/জেডএস

 

: আরও পড়ুন

আরও