নীলফামারীতে মুজিববর্ষে সকলকে নিয়োগের দাবি
Back to Top

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

নীলফামারীতে মুজিববর্ষে সকলকে নিয়োগের দাবি

নীলফামারী প্রতিনিধি। ৫:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

নীলফামারীতে মুজিববর্ষে সকলকে নিয়োগের দাবি

নীলফামারীতে প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগ ২০১৮-এ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী সকলকে নিয়োগের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

প্যানেল বাস্তবায়ন জেলা কমিটি’র উদ্যোগে সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা শহরের চৌরঙ্গি মোড় স্বাধীনতা স্মৃতি অম্লান চত্তরে এই কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য দেন হুমায়ুন রশিদ বিপ্লব, মনিরুজ্জামান মনির, দিদার রসুল, সব্বির রহমান, শিবলী সাদিক, মহিদুল ইসলাম, সাধনা রাণী রায়, আবু দুলাল, ধঞ্জন জয়।

বক্তারা দাবি করেন, ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত  প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় যে সকল প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশ নিয়েছিলেন তাদের প্যানেল গঠন করে নিয়োগ দেয়া হয়েছিলো। ২০১৪ সালেও প্যানেল গঠন করে ৪৩ হাজার সহকারী শিক্ষক নিয়োগ দেয়া হয়।

আমরা দাবি জানাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিববর্ষে) ২০১৮ সালে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং মৌখিক পরীক্ষায় অংশ নেয়া ৩৭ হাজার ১৪৮ জনকে প্যানেলের মাধ্যমে নিয়োগ দেয়া হোক।

দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসক মাধ্যম স্মারকলিপি  প্রেরণ করেন আয়োজকরা। এটি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার নাহিদ হাসান।

এমএফ/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও