‘নীলফামারী হবে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত’

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১৩ ফাল্গুন ১৪২৬

‘নীলফামারী হবে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত’

নীলফামারী প্রতিনিধি ৮:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

‘নীলফামারী হবে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত’

নীলফামারী জেলা হবে মাদক, সন্ত্রাস, জঙ্গি এবং উগ্রবাদমুক্ত। এজন্য প্রয়োজনীয় সব করা হবে। সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশ পুলিশ জনবান্ধবে পরিণত হয়েছে এখন।

নীলফামারীর ডোমারে বিভিন্ন পেশাজীবীদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার মোখলেসুর রহমান এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে থানা প্রাঙ্গণে এর আয়োজন করে ডোমার থানা।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিনা শবনম।

অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম বাবুল, পৌরসভার প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, বোড়াগাড়ি ইউনিয়ন চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আসাদুজ্জামান চয়ন প্রমুখ বক্তব্য দেন।

নবাগত এসপি মোখলেসুর রহমান বলেন, নীলফামারী জেলা হবে মাদক, সন্ত্রাস, জঙ্গি এবং উগ্রবাদমুক্ত। এজন্য প্রয়োজনীয় সব করা হবে। সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশ পুলিশ জনবান্ধবে পরিণত হয়েছে এখন।

অপরাধ প্রবণতা কমিয়ে আনতে পুলিশকে প্রয়োজনীয় সহযোগিতা করার আহ্বান জানিয়ে এসপি বলেন, আমরা যেন সবাই নিরাপদ থাকতে পারি এজন্য অপরাধ সংগঠিত হওয়ার আগে যেন আমরা সেটা নিবৃত্ত করতে পারি।

প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি নীলফামারীতে পুলিশ সুপার হিসেবে যোগদান করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার মোখলেসুর রহমান।

এইচআর

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও