বিয়ের ২৪ ঘন্টার মধ্যে বরের পুরুষাঙ্গ কর্তন
Back to Top

ঢাকা, রবিবার, ৫ জুলাই ২০২০ | ২১ আষাঢ় ১৪২৭

বিয়ের ২৪ ঘন্টার মধ্যে বরের পুরুষাঙ্গ কর্তন

নীলফামারী প্রতিনিধি ৩:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

বিয়ের ২৪ ঘন্টার মধ্যে বরের পুরুষাঙ্গ কর্তন

নীলফামারীর সৈয়দপুরে অজ্ঞান অবস্থায় নুর আলম সবুজ নামে এক নববিবাহিত যুবককে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত পৌনে একটার দিকে তার নিজ বাড়ি থেকে প্রায় ৫শ গজ দূরে নির্জন স্থান থেকে উদ্ধার করা হয় তাকে। দুর্বৃত্তরা তার পুরুষাঙ্গের অর্ধাংশ কেটে নিয়েছে।

পরে আশঙ্কাজনক অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সৈয়দপুর ১’শ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক রবিউল ইসলাম জানান, যুবকটির পুরুষাঙ্গ অর্ধেক কর্তন করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। উন্নত চিকিৎসার জন্য রংপুরে স্থানান্তর করা হয়েছে।

নুর আলম সবুজ সৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ধলাগাছ পশ্চিমপাড়ার মোহাম্মদ আলীর পুত্র এবং ময়মনসিংহ ক্যাডেট কলেজের জুনিয়র কেয়ারটেকার।

মঙ্গলবার রাতে ওই যুবক একই ইউনিয়নের আইসঢাল গ্রামের সংরক্ষিত মহিলা সদস্য সেলিনা আক্তারের কলেজ পড়ুয়া মেয়ে রিজভী আক্তারকে সাড়ে ১৮ লাখ টাকা দেনমোহরে বিয়ে করেন। এ বিয়েতে তার পরিবারের সম্মতি ছিল না। বিয়ের ২৪ ঘন্টার মধ্যে এ ঘটনা ঘটে।

নুর আলমের ফুফাতো ভাই ফয়েজ আহমেদ জানান, বিয়ের ২৪ ঘন্টার মধ্যে এ ঘটনা ঘটেছে। বিয়ে সম্পর্কিত কোনো বিষয়ে এমনটা হয়েছে কিনা সেটা ধারণা হতে পারে। আমরা মামলা করার প্রস্তুতি নিয়েছি।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল হাসনাত জানান, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। কেন এমনটি হয়েছে সেটি জানতে পুলিশ কাজ করছে।

এনএ/এএসটি

 

: আরও পড়ুন

আরও