মোটরসাইকেলের ট্যাংকিতে করে ফেনসিডিল পাচারের অভিযোগে আটক ১

ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১১ ফাল্গুন ১৪২৬

মোটরসাইকেলের ট্যাংকিতে করে ফেনসিডিল পাচারের অভিযোগে আটক ১

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি ৪:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২০

মোটরসাইকেলের ট্যাংকিতে করে ফেনসিডিল পাচারের অভিযোগে আটক ১

মোটরসাইকেলের ট্যাংকির মধ্যে করে অভিনব কায়দায় ভারতীয় ফেন্সিডিল পাচারের সময় দিনাজপুরের হিলিতে মোটরসাইকেলের ট্যাংকিতে থাকা ৯৮ বোতল ফেনসিডিলসহ আশরাফুল ইসলাম (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বার্ডার গার্ড বাংলাদেশ ২০ (বিজিবি) মংলা ক্যাম্পের সদস্যরা। বিজিবি মংলা বিওপি ক্যাম্প কমান্ডার সালাহউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজিবি হিলির মংলা বিওপি ক্যাম্প কমান্ডার সালাহউদ্দিন জানান, মোটরসাইকেলে করে ফেনসিডিল পাচার করে নিয়ে যাওয়া হচ্ছে বিজিবির নিজস্ব গোয়েন্দা সুত্রে এমন খবর পেয়ে বিজিবির একটি টহল দল আজ শনিবার সকালে হিলি সীমান্তের মংলা বাজার এলাকায় অভিযান চালায়। এসময় হিলি অভিমুখে যাওয়া একটি মোটরসাইকেলকে বিজিবি থামার সংকেত দিলে সে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়, পরে তার মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে মোটরসাইকেলের ট্যাংকির ভেতর হতে ৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি বিরামপুরের খুলুপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে।

এদিকে হাকিমপুর থানা ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৯৬ বোতল ফেনসিডিল ও ৫শ গ্রাম গাঁজাসহ মাফিজুল ইসলাম (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে। সে হিলির নওপাড়া গ্রামের মহসীন আলির ছেলে।

এমএমআর/এইচকে

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও