চিরিরবন্দরে শিশু ধর্ষণে যুবক গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ১৫ ফাল্গুন ১৪২৬

চিরিরবন্দরে শিশু ধর্ষণে যুবক গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি ৫:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২০

চিরিরবন্দরে শিশু ধর্ষণে যুবক গ্রেফতার

দিনাজপুরের চিরিরবন্দরে ছয় বছর বয়সের এক শিশু মেয়ে  ধর্ষণের শিকার হয়েছে। শিশুটি বর্তমানে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ধর্ষণের অভিযোগে পুলিশ মুরসালিন (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মুরসালিন চিরিরবন্দর উপজেলার মথুরাপুর গ্রামের নুর হোসেনের ছেলে।

থানায় এজাহার সূত্রে জানা যায়, মথুরাপুর গ্রামে মঙ্গলবার দুপুরে শিশুটি বাড়ির পাশের আঙিনায় তার ফুফাতো বোনের সাথে খেলছিল। এ সময় মুরসালিন তাকে কৌশলে আশরাফ আলীর প্রাচীর বেষ্টিত নির্মাণাধীন বাড়ির ভেতরে নিয়ে যায়। এরপর সেখানে তাকে ধর্ষণের চেষ্টা চালায় ও যৌন নির্যাতন করে। শিশুটির চিৎকারে এলাকার লোকজন ছুটে গেলে ধর্ষক মুরসালিন পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বিকেলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর চিরিরবন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে মুরসালিনকে আটক করে। এ ঘটনায় মঙ্গলবার দিনগত রাতে শিশুটির বাবা বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা করেছেন।

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে মুরসালিন নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এইচআর

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও