বিএনপি মানে কী- জানালেন ওবায়দুল কাদের
Back to Top

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

বিএনপি মানে কী- জানালেন ওবায়দুল কাদের

নীলফামারী প্রতিনিধি ২:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

বিএনপি মানে কী- জানালেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মানে অন্ধকার, বিএনপি মানে দুর্নীতি, বিএনপি মানে সন্ত্রাস, এমনকি বিএনপি মানে খুন, গুম আর ধর্ষণ। 

আজ শনিবার দুপুরে সৈয়দপুর শহরের ফাইভ স্টার মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এর আগে বেলা ১১টার দিকে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছেন।

এ সময় বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি, ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, উপ দফতর সম্পাদক আবু সায়েম এবং জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজুল হক উপস্থিত ছিলেন।

কী নির্বাচন, কী আন্দোলন কোথাও বিএনপির জনসমর্থন নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, তাদের এখন খড়া চলছে সবখানে। জনসমর্থন থাকলে দেশবাসী দেখতো, মানুষ দেখতো।

বিএনপি ডিজিটাল বাংলাদেশ চায় না উল্লেখ করে ওবায়দুল কাদের আরো বলেন, বাংলাদেশকে পিছিয়ে রাখতে চায় তারা। যার কারণে এনালগে রয়েছে।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ইভিএম প্রয়োগ নিয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন যা সিদ্ধান্ত নেবে আমরা সেটাতেই আছি। আমরা কোনোটাতে ভীত নই। বিএনপি নির্বাচনের আগেই  হেরে গেছে। ভোটের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছে। ইভিএম একটি আধুনিক নির্বাচন ব্যবস্থা।

শীতে মানুষ কাঁপলেও বিএনপি অভিযোগ আর নালিশ নিয়ে ব্যস্ত মন্তব্য করে তিনি আরো বলেন, আওয়ামী লীগ জনগণের দল আর বিএনপি ক্ষমতার রাজনীতি করে। এ কারণে জনগণের পাশে নেই তারা। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মানুষও যাতে কষ্ট না পায় সেজন্য পর্যাপ্ত কম্বল বরাদ্দ দিয়েছেন।

এ ছাড়া রংপুর বিভাগের নয়টি সাংগঠনিক জেলার দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের নেতারাও কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এনএ/আরপি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও