অন্তঃসত্ত্বা স্ত্রীসহ দুই শিশুর লাশ উদ্ধার, স্বামী আটক

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১৩ মাঘ ১৪২৬

অন্তঃসত্ত্বা স্ত্রীসহ দুই শিশুর লাশ উদ্ধার, স্বামী আটক

রংপুর অফিস ৪:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ০৮, ২০১৯

অন্তঃসত্ত্বা স্ত্রীসহ দুই শিশুর লাশ উদ্ধার, স্বামী আটক

রংপুর নগরের বাহারকাছনা এলাকা থেকে মা ও তার দুই শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্তঃসত্ত্বা স্ত্রী ও দুই সন্তানকে হত্যার অভিযোগে অটোচালক আবদুর রাজ্জাককে (৪০) আটক করেছে রংপুর র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

নিহত তিনজন হলেন— মা আশফিয়া আক্তার (৩৪), তার ২ বছর বয়সী মেয়ে নেহা ও ৮ মাস বয়সী ছেলে নিশাত। আশফিয়া ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

রোববার দুপুরে তাদের মরদেহ উদ্ধার করা হয়। রংপুর মেট্রোপলিটান পুলিশের হারাগাছ থানার ওসি নাজমুল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি নাজমুল কাদের জানান, পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী আছিয়া বেগম রত্নার সঙ্গে স্বামী আব্দুর রাজ্জাকের বেশ কয়েকদিন সমস্যা চলে আসছিল। এরই জের ধরে আজ রোববার সকালে স্বামী রাজ্জাক প্রথমে তার স্ত্রী আছিয়া বেগম রত্না ও পরে দুই সন্তান মেয়ে নেহা (২) ও ৮ মাস বয়সী ছেলে নিশাতকে শ্বাস রোধ করে হত্যা করে। এরপর নিজেও আত্মহত্যার চেষ্টা করে। এলাকাবাসী বিষয়টি পুরিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত তিনজনের লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের স্বামী রাজ্জাককে আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আবদুর রাজ্জাক দেড় বছর আগে নগরের বাহারকাছনা এলাকায় জমি কিনে বাড়ি করেন। এর আগে তারা রংপুর নগরের রেলওয়ে স্টেশনের পীরপুর এলাকায় থাকতেন।

ওএস/জেডএস

 

রংপুর: আরও পড়ুন

আরও