কুড়িগ্রামে ধ্বংস করা হলো প্রায় ২ কোটি টাকার মাদক
Back to Top

ঢাকা, রবিবার, ১২ জুলাই ২০২০ | ২৮ আষাঢ় ১৪২৭

কুড়িগ্রামে ধ্বংস করা হলো প্রায় ২ কোটি টাকার মাদক

কুড়িগ্রাম প্রতিনিধি ৬:১৯ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

কুড়িগ্রামে ধ্বংস করা হলো প্রায় ২ কোটি টাকার মাদক

কুড়িগ্রামে বিজিবির হাতে আটককৃত প্রায় ১ কোটি ৮৬ লাখ ৬০ হাজার ১ ৩০ টাকা মূল্যের মাদকদ্রব্য বুলডোজার দিয়ে ও আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়ন সদরে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব মাদক দ্রব্য ধ্বংস করা হয়। কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্ণেল মোহাম্মদ জামাল হোসেন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

মাদক দ্রব্য গুলো হলো- ফেনসিডিল, মদ, ইয়াবা, গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য। এরমধ্যে ১০ হাজার ৬১৩ বোতল ফেনসিডিল, ৭ হাজার ৬৫৮ বোতল মদ, ৭০২ কেজি গাঁজা, ১৮৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১ হাজার ১৭ বোতল সিরাপ, ২২ ক্যান বিয়ার ও ৯০ প্যাকেট খৈনি ধ্বংস করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল বেনজির আহমেদ, এএফডব্লিউসি, পিএসপি, বিশেষ অতিথি রংপুর বিজিবি’র সেক্টর কমান্ডার কর্ণেল আবু জাহিদ সিদ্দিকী, পিএসসি, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, কুড়িগ্রাম এসপি মহিবুল ইসলাম খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তা ও কাষ্টমস কর্মকর্তাসহ সাংবাদিক প্রমূখ।

কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ জামাল হোসেন জানান, কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনে থাকা সীমান্ত এলাকা থেকে বিভিন্ন সময় এসব মাদক আটক ও উদ্ধার করা হয়। যা বুলডোজার দিয়ে গুড়িয়ে ও আগুনে পুড়িয়ে ধ্বংস করা হলো।

ইউএএ/এইচকে

 

: আরও পড়ুন

আরও